‘সম্ভাব্য’ ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৮:৫৯, জুলাই ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৫৯, জুলাই ১৬, ২০২০

প্রাথমিক দলে রয়েছেন স্টয়নিস।  অবশেষে ক্যাম্পে ফিরতে যাচ্ছে অস্ট্রেলিয়া। সেপ্টেম্বরে সম্ভাব্য ইংল্যান্ড সফরের জন্য ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার।

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েও এই দলে জায়গা পেয়েছেন উসমান খাজা ও মার্কাস স্টয়নিস। অবশ্য শুধু আসন্ন সফরের জন্যই নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে দেখে বড় এই দল বাছাই করেছেন নির্বাচকেরা। রয়েছে কিছু নতুন মুখও। এই প্রথম জাতীয় দলের সঙ্গে রয়েছেন রাইলি মেরেডিথ, জশ ফিলিপে ও ড্যানিয়েল স্যামস। বিগ ব্যাশে ভালো করার ফল হিসেবেই ডাক পেয়েছেন তারা। ফিরেছেন গ্লেন ম্যাক্সওয়েলও। গত অক্টোবরের পর আর তাকে খেলতে দেখা যায়নি। মানসিক কারণে কিছুদিনের বিরতি নিয়েছিলেন। 

অবশ্য পুরো সফরটি এখনও চূড়ান্ত হয়নি। চূড়ান্ত হলে দলও চূড়ান্ত হবে। সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার বেন অভিলিভার বলেছেন, তিনি আশাবাদী সিরিজটি অবশ্যই মাঠে গড়াবে। তাই দুই বোর্ডের আলোচনা চলছে, ‘ইসিবি আমাদের দীর্ঘদিনের ও মূল্যবান আন্তর্জাতিক অংশীদার। তাই সিরিজটি যেন হয়, তার সর্বোচ্চ চেষ্টাই করছি।’

প্রাথমিক স্কোয়াড: শন অ্যাবোট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মার্নাস ল্যাবুশেন, নাথান লায়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, মাইকেল নেসার, জশ ফিলিপে, ড্যানিয়েল স্যামস, ডি আর্কি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিভ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

/এফআইআর/

লাইভ

টপ