ঈদের পরই হকির ফিটনেস ক্যাম্প

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:২২, জুলাই ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২২, জুলাই ২৪, ২০২০

করোনার হানায় হকির দুটি আন্তর্জাতিক প্রতিযোগিতা স্থগিতই হয়ে গেছে। একটি হলো জুনিয়র এশিয়া কাপ হকি, অন্যটি এশিয়ান চ্যাম্পিয়নস ট্রফি। দুটি প্রতিযোগিতাই হওয়ার কথা ছিল ঢাকায়। এই পরিস্থিতিতে কবে নাগাদ এই দুই প্রতিযোগিতা শুরু হবে তা নিশ্চিত নয়। তবে হকি ফেডারেশন বসেও থাকতে চাইছে না। ঈদের পরই জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে তারা ফিটনেস ক্যাম্প শুরু করতে চাইছে।

জাতীয় দলের অধিকাংশ খেলোয়াড় অবশ্য সার্ভিসেস দলে যুক্ত। সেখানে থেকে তারা অনুশীলন করছেন নিয়মিতই। তাই সার্ভিসেস দলের বাইরে যারা আছেন, তারাই মূলত এই ক্যাম্পে সুযোগ পাবেন। জুনিয়র ও সিনিয়র সব গ্রুপের খেলোয়াড়দের নিয়ে হবে মাসব্যাপী এই ক্যাম্প।

তবে তার আগে প্রয়োজন সরকারি অনুমতির। সে লক্ষ্যেই হকি ফেডারেশন ক্যাম্প শুরুর অনুমতি চেয়ে ক্রীড়া মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে। হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘বিমান বাহিনীর ঘাঁটিতে আমরা ঈদের পর জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে ক্যাম্প শুরু করতে চাইছি। এরইমধ্যে ক্রীড়া মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। আপাতত মাসব্যাপী এই ক্যাম্প হবে। তারপর অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে।’

/টিএ/এফআইআর/

লাইভ

টপ