ফুটবল দলে করোনা আক্রান্তের মিছিলে আরও ৭জন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৮, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০৮, আগস্ট ০৭, ২০২০

করোনার মিছিলে আরও ৭জন।গাজীপুরের সারা রিসোর্টে নিজেদের প্রস্তুতি শুরুই করে দিয়েছিলেন বিপলু-সুফিলরা। করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ হওয়াতেই তাদের সেখানে যাওয়া। অথচ একদিনের মধ্যেই দেখতে হলো বিপরীত চিত্র। বিপুল-সুফিলসহ আরও ৭ ফুটবলার ও একজন সহকারী কোচ করোনা পজিটিভ হয়েছেন!

বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইকে সামনে রেখে জাতীয় দলের প্রস্তুতি শুরু হয়েছে ৫ আগস্ট থেকে। কিন্তু পুরোপুরি শুরু হতে পারলো কই? শুরুর দুই দিনে ১১ জন ফুটবলার করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন। আর এখন হলেন আরও ৭জন। এরা হলেন- ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর রহমান মানিক, মোহাম্মদ আব্দুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল ও সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার। আপাতত এই ৭জন খেলোয়াড় ও সহকারী কোচ সারা রিসোর্টে আইসোলোশনেই আছেন। এর ফলে ২৪ জন খেলোয়াড়ের মধ্যে করোনা পজিটিভ হয়েছেন ১৮জন-ই। 

একদিনের মধ্যেই এমন বিপরীত চিত্র হওয়াতে ক্ষোভ উগড়ে দিয়েছেণ সহকারী কোচ কায়সার। বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমাদের করোনা রিপোর্ট নেগেটিভ ধরেই গাজীপুরে পাঠানো হয়েছিল। এখন হঠাৎ স্বাস্থ্য অধিদপ্তর থেকে ফোন এসেছে। আমরা নাকি সবাই পজিটিভ। বলেন, তাহলে সবার মনোবল ঠিক থাকে কী করে? কীভাবে কী হচ্ছে, বুঝতে পারছি না। আপাতত সবাই যার যার রুমে আইসোলোশনে আছি।’

আগামীকাল শনিবার প্রাথমিক স্কোয়াডে থাকা বাকি খেলোয়াড়দের করোনা পরীক্ষা হবে। এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে আগামী সোমবার আবারও সকল খেলোয়াড় ও কোচ এবং কর্মকর্তাদের দ্বিতীয় দফা করোনা পরীক্ষা করা হবে।

/টিএ/এফআইআর/

লাইভ

টপ