শনিবারের পরীক্ষাতেও সবাই করোনা নেগেটিভ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:১৬, সেপ্টেম্বর ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:১৬, সেপ্টেম্বর ২০, ২০২০



শ্রীলঙ্কা সফরকে কেন্দ্র করে সবকিছুই নিজেদের পরিকল্পনা মাফিক করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই লক্ষ্যে দ্বিতীয় ধাপে গত দুই দিনে ২৭ জন ক্রিকেটার ও কোচিং স্টাফের করোনা টেস্ট করা হয়েছে। শুক্রবারের মতো শনিবারের রিপোর্টেও মিলেছে স্বস্তিদায়ক খবর।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, শ্রীলঙ্কা সফরের জন্য জিও (সরকারি আদেশ) প্রাপ্ত ২৭ জন ক্রিকেটারের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। দ্বিতীয় দফার প্রথম দিন ১৮ জন ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়। বিভিন্ন জেলা থেকে যেসব জাতীয় দলের ক্রিকেটার আসছে, তাদের করোনা টেস্ট করা হয়েছে শনিবার। পাশাপাশি কোচিং স্টাফদেরও নমুনা সংগ্রহ করা হয়েছিল। আর সেই পরীক্ষায় সবার ফলই নেগেটিভ এসেছে।

এছাড়া আজ থেকে শুরু হচ্ছে ২৭ ক্রিকেটারকে নিয়ে মিরপুরের আনুষ্ঠানিক স্কিল ক্যাম্প। এর আগের দুই মাস ব্যক্তি উদ্যাগে বিসিবির ব্যবস্থাপনায় ক্রিকেটাররা অনুশীলন করেছেন। আজ দুপুর আড়াইটায় ২৭ ক্রিকেটারকে নিয়ে শুরু হবে স্কিল অনুশীলন। ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ৬ দিন চলবে এই ক্যাম্প। বিসিবি জানিয়েছে, জীবানু সুরক্ষিত বলয়ের মধ্য দিয়ে ক্রিকেটারদের ট্রেনিং ও চলাফেরা নিয়ন্ত্রিত থাকবে। তবে ২৭ সেপ্টেম্বর দেশ ছাড়ার আগে আরও দুইবার করোনা পরীক্ষা করা হবে।

শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। তবে জানা গেছে, আজ কালের মধ্যেই লঙ্কান বোর্ড সেই ঘোষণা দেবে।

স্কিল ক্যাম্পের স্কোয়াড: মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাশ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, ইবাদাত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, সাইফ উদ্দীন ও সাইফ হাসান।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ