স্টোকসকে পাওয়ার আশা রাজস্থান মেন্টর ওয়ার্নের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৫:২৮, অক্টোবর ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৬, অক্টোবর ০২, ২০২০

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের স্কোয়াডে আদৌ কি দেখা যাবে বেন স্টোকসকে? প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি ঘিরে। তবে আশার কথা শুনিয়েছেন রাজস্থানের মেন্টর শেন ওয়ার্ন।

ইংলিশ অলরাউন্ডার এখন পরিবারের সঙ্গে নিউজিল্যান্ডে। গত মাসে ক্যান্সারের কাছে হার মেনে পৃথিবী ছেড়ে গেছেন তার বাবা। কঠিন সময় পার করা স্টোকস এখনও স্বাভাবিক জীবনে ফিরতে পারেননি। তাই এবারের আইপিএলে তার খেলা নিয়ে ধোঁয়াশা কাটেনি এখনও। সংযুক্ত আমিরাতে চলা ভারতীয় ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় তার দল রাজস্থান। ফ্র্যাঞ্চাইজিটি আশা করছে, প্রতিযোগিতার কোনও অংশে গিয়ে পাওয়া যাবে স্টোকসকে।

বুধবার রাতে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এবারের আইপিএলে প্রথম হারের মুখ দেখেছে রাজস্থান। ওই ম্যাচ শেষে স্টোকসের রাজস্থানের স্কোয়াডে যোগ দেওয়ার বিষয়ে কথা বলেছেন ওয়ার্ন। ফ্র্যাঞ্চাইজিটির মেন্টর হিসেবে কাজ করা কিংবদন্তি স্পিনার বলেছেন, `আশা করছি, এ বছরের প্রতিযোগিতার কোনও একটি অংশে বেন স্টোকস খেলবে। অনেক বড় কিছু হারিয়েছে সে, ওর প্রতি আমরা সমবেদনা জানাই। বেন দলের হয়ে যে দিনই নামবে, তখন দলটা আরও ভালো, খুব ভালো দেখাবে।'

বাবার অসুস্থতা ও মৃত্যুতে স্টোকস পাকিস্তানের বিপক্ষে শেষ দুই টেস্ট ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের পুরোটা মিস করেছেন। স্টোকস যোগ হলে রাজস্থানের শক্তি যে আরও বাড়বে, সেটা বলার অপেক্ষা রাখে না।

রাজস্থানের টপ অর্ডার এমনিতেই আরও শক্তিশালী হয়েছে অধিনায়ক স্টিভেন স্মিথ ওপেনিংয়ে নামার সিদ্ধান্ত নেওয়ায়। শারজায় প্রথম দুই ম্যাচেই হাফ সেঞ্চুরি পেয়েছেন, যদিও কলকাতা ম্যাচে ব্যর্থ হয়েছেন প্যাট কামিন্সের বোলিংয়ের সামনে। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ওপেন করছেন ইংলিশ উইকেট কিপার জস বাটলারের সঙ্গে। একাদশের অন্য বিদেশি জোফরা আর্চারও আছেন দুর্দান্ত ফর্মে। তাদের সঙ্গে স্টোকস যোগ দিলে আরও ভয়ঙ্কর হয়ে উঠবে তিন ম্যাচে দুই জয় পাওয়া রাজস্থান।

/কেআর/এমএমজে/

লাইভ

টপ
X