এবার আর ফিরে যেতে হয়নি সুব্রত ভট্টাচার্যকে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:০৯, অক্টোবর ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৪, অক্টোবর ৩১, ২০২০

সহকারীদের সঙ্গে আরামবাগের কোচ সুব্রত ভট্টাচার্য               -সৌজন্য ছবিকয়েকদিন আগে কলকাতা থেকে সড়কপথে এসে যশোরের বেনাপোল স্থলবন্দর থেকে ফিরে গিয়েছিলেন আরামবাগ ক্রীড়াসংঘের ভারতীয় কোচ সুব্রত ভট্টাচার্য (মোহনবাগান কিংবদন্তি নন) । তবে আজ (শনিবার) আর ফিরে যেতে হয়নি তাকে। বিমানযোগে ঢাকায় এসে এরইমধ্যে নীলফামারীতে গিয়ে পৌঁছেছেন এই ভারতীয়। নিজ দেশে বিভিন্ন ক্লাবে কোচিং করা সুব্রতর সঙ্গে এসেছেন তার চার স্বদেশি সহকারীও।

ক্যাসিনো-কাণ্ডে জেরবার হওয়া আরামবাগ ক্লাব আসন্ন মৌসুমে ঘুরে দাঁড়াতে চাইছে। সেই লক্ষ্যেই তাদের বিদেশি কোচ আনা। পাশাপাশি ঘানা থেকে মানসম্মত খেলোয়াড়ও আনতে যাচ্ছে তারা। সবাইকে নিয়ে নীলফামারীতে হতে যাচ্ছে দলটির কন্ডিশনিং ক্যাম্প। আগামী ৪ নভেম্বর থেকে দলটির অনুশীলন শুরু হওয়ার কথা।

এ প্রসঙ্গে আরামবাগ ক্রীড়াসংঘের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী বাংলা ট্রিবিউনকে বলেছেন,‘আমাদের ভারতীয় কোচ এরই মধ্যে নীলফামারীতে পৌঁছে গেছে। সেখানে আমরা একমাসের মতো অনুশীলন করবো। একটু নিরিবিলি পরিবেশের কারণে আমাদের সেখানে যাওয়া। এছাড়া সেখানে করোনার প্রভাব কম। এটাও একটা কারণ। এরপরই বিকেএসপিতে হবে আমাদের অনুশীলন। তবে শুরুর দিকে হয়তো বিদেশিরা যোগ নাও দিতে পারে। আমরা চেষ্টা করছি তাদের অন অ্যারাইভ্যাল ভিসার মাধ্যমে যত দ্রুত সম্ভব আনতে।’

 

/টিএ/পিকে/

লাইভ

টপ