বসুন্ধরা কিংসে নতুন আর্জেন্টাইন স্ট্রাইকার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪৬, অক্টোবর ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৩, অক্টোবর ৩১, ২০২০

অস্কার বেসেরা                          -ছবি: বসুন্ধরা কিংসআর্জেন্টাইন স্ট্রাইকার হার্নান বার্কোস বিদায় নিয়ে চলে গেছেন। বসুন্ধরা কিংস তার জায়গায় আর্জেন্টিনা থেকেই উড়িয়ে আনতে যাচ্ছে আরেক স্ট্রাইকারকে। নাম রাউল অস্কার বেসেরা। এরইমধ্যে দুই পক্ষের মধ্যে এক বছরের চুক্তিও হয়ে গেছে।

এই স্ট্রাইকারের আবার আর্জেন্টিনা ও চিলি দুই দেশেরই নাগরিকত্ব আছে। বার্কোস আর্জেন্টিনা জাতীয় দলে খেললেও অস্কারের সেই সুযোগ হয়নি। তবে অস্কারের কাছ থেকেও ভালো ‘সার্ভিস’ পাওয়ার আশা বসুন্ধরার। ক্লাবটির সভাপতি ইমরুল হাসান বলেছেন, ‘বার্কোসের সমমানের খেলোয়াড় এই মুহূর্তে পাওয়া কঠিন। তবে অস্কার সর্বশেষ কাতারের শীর্ষ লিগে খেলেছে। কাতারের লিগ আমাদের লিগের চেয়ে অনেক মানসম্পন্ন এবং উন্নত। সেখানেও গত লিগে সাত ম্যাচে তার চার গোল। আমরা আশা করছি আমাদের সঙ্গে সে মানিয়ে নিতে পারবে এবং ভালো করবে। তাকে দিয়ে আমাদের প্রত্যাশা পূরণ হবে।’

৩৩ বছর বয়সী অস্কার সর্বশেষ কাতারের লিগে অন্যতম দল উম সালাল এসসির হয়ে খেলার আগে ইকুয়েডর,চিলি ও আর্জেন্টিনার বিভিন্ন ক্লাবে খেলেছেন। এর আগেই বসুন্ধরা চুক্তি করে ফেলেছে তিন বিদেশি ফুটবলারের সঙ্গে। ব্রাজিলিয়ান রবসন ডি সিলভা রবিনিয়ো ও জোনাথন ডি সিলভেইরা ফার্নান্দেস এবং ইরানের ডিফেন্ডার খালেদ শাফিকে দেখা যাবে আসন্ন মৌসুমে।

 

/টিএ/পিকে/

লাইভ

টপ