নেক্সট টিউবার প্রতিযোগিতার নিবন্ধন শুরু

Send
রুশো রহমান
প্রকাশিত : ১৯:১০, সেপ্টেম্বর ২০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:১০, সেপ্টেম্বর ২০, ২০১৮

অনুষ্ঠান ঘোষণা পর্ববাংলালিংক আয়োজিত ডিজিটাল রিয়েলিটি শো বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। দেশের ভিডিও কন্টেন্ট নির্মাতাদের জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে চালু হওয়া এই রিয়েলিটি শোতে নিবন্ধন করা যাবে ৪ অক্টোবর পর্যন্ত।

বাংলালিংক নেক্সট টিউবারের এবারের আসরে সম্ভাবনাময় ভিডিও কনটেন্ট নির্মাতারা আবারও প্রতিভা প্রদর্শন ও প্রশিক্ষণের সুবিধাসহ পাবেন নতুন প্রজন্মের সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের ইউটিউবে ভিডিও কনটেন্ট আপলোড করে সেটির ইউআরএল সাবমিট করতে হবে www.nextuber.com ওয়েবসাইটে। প্রতিযোগিতার বাছাই পর্ব শেষে ঘোষণা করা হবে প্রথম তিন বিজয়ীর নাম যারা পাবেন বাংলালিংকের সঙ্গে যথাক্রমে ৩, ২ ও ১ লাখ টাকা মূল্যমানের চুক্তির সুযোগ।  

প্রথম বিজয়ীর জন্য থাকছে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। এছাড়া তিন বিজয়ীর প্রত্যেকে ছয় মাসের ইন্টার্নশিপসহ বাংলালিংক নিবেদিত তিনটি পৃথক শো’র চারটি পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। নেক্সট টিউবারের দ্বিতীয় আসরে বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা, অভিনেতা ইরেশ জাকের ও ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ।

 

/এইচএএইচ/

লাইভ

টপ