সনি আনছে পরিধানযোগ্য স্পিকার

Send
মোখলেছুর রহমান
প্রকাশিত : ২০:১১, ডিসেম্বর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১১, ডিসেম্বর ০৫, ২০১৯

সনির পরিধানযোগ্য স্পিকারসনি নিয়ে আসছে এসআরএস-ডাব্লিউএস ওয়ান ইমারসিভ মডেলের পরিধানযোগ্য স্পিকার। স্পিকারগুলো নেকব্যান্ড’র মতোই তবে পুরু এবং তারবিহীন। এই স্পিকার কাঁধে বসানো যাবে এবং মুভি বা কোনও ভিডিও দেখার সময় এর মাধ্যমে ভালোমানের অডিও পাওয়া যাবে।

পরিধানযোগ্য স্পিকারগুলোর নকশার সঙ্গে বোস সাউন্ডওয়্যার কম্পিয়নের নকশার মিল খুঁজে পাওয়া যায়। সনির এই স্পিকারটিতে রয়েছে কিছু অনন্য ফিচার।

এটি কোনও ব্লুটুথ স্পিকার নয় যদিও এতে কোনও তার সংযুক্ত নেই। ডিভাইসটি টিভির অডিও আউটপুটের সঙ্গে সংযোগ স্থাপন করা যায়। টিভির ট্রান্সমিটারটি অডিওকে পরিধানযোগ্য স্পিকারের কাছে বিম করে। এটি দুটি স্পিকারকে সংযুক্ত করতে পারে। এটি রিচার্জেবল ব্যাটারিতে চলে।

এই স্পিকার এক চার্জে প্রায় সাত ঘণ্টা চলতে পারে। এটি তিন ঘণ্টার মধ্যে পুরোপুরি রিচার্জ হয় বলেও নির্দেশিকায় দাবি করা হয়েছে। চার্জিং স্ট্যান্ডটি বাক্সের ভেতরে দেওয়া হয়েছে যাতে ব্যবহারকারীকে আর অন্যকোনও ডিভাইস কিনতে না হয়।

স্মার্টফোনের অডিও পোর্টের সঙ্গে স্পিকারকে তারের মাধ্যমে সংযুক্ত করা যায়। অডিও ছাড়াও এই স্পিকারে কোনও কনটেন্ট চলাকালে ভাইব্রেশন দেয়। এটি যুক্তরাষ্ট্রে ৩৫০ ডলারে বিক্রি হচ্ছে।

সূত্র: গেজেটসনাউ

 

/এইচএএইচ/

লাইভ

টপ