ক্যাসপারস্কির ‘২০২০’ সংস্করণ বাজারে এলো

Send
মাহবুবুর রহমান
প্রকাশিত : ১৯:০৩, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৩, ডিসেম্বর ০৮, ২০১৯

এলো ক্যাসপারস্কির ‘২০২০’ সংস্করণব্যবহারকারীদের (হোম ইউজার) জন্য ক্যাসপারস্কি ‘২০২০’ সংস্করণ উন্মুক্ত করেছে অ্যান্টিভাইরাস নির্মাতা প্রতিষ্ঠান ক্যাসপারস্কি। এ উপলক্ষে রবিবার (৮ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে ক্যাসপারস্কি ল্যাব ও দেশীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস যৌথ সংবাদ সম্মেলন আয়োজন করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের উপ-ব্যবস্থাপনা পরিচালক এসএম মহিবুল হাসান, ক্যাসপারস্কি দক্ষিণ এশিয়ার রিটেইল সেলস ম্যানেজার শিবশংকর খাড়াদে, ডিজিটাল সেলস ম্যানেজার পুরুষোত্তোম ভাটিয়া ও স্মার্ট টেকনোলজিসের সফটওয়্যার বিজনেস বিভাগের প্রধান মিরসাদ হোসেন।

অনুষ্ঠানে এস এম মহিবুল হাসান বলেন, আমরা ১ বছরের কিছু বেশি সময় ধরে ক্যাসপারস্কির পরিবেশক হিসেবে কাজ করছি। নিরাপদ সাইবার বিশ্ব গড়তে ক্যাসপারস্কি’র সঙ্গে আমরা হাতে হাত রেখে কাজ করে যেতে চাই এবং দেশে সাইবার নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই।

শিবশংকর খাড়াদে বলেন,ক্যাসপারস্কি প্রতিবছর একবার করে সবগুলো পণ্যের নতুন সংস্করণ বাজারে ছাড়ে। আমরা সবসময়ই বাংলাদেশকে একটি সম্ভাবনাময় বাজার হিসেবে বিবেচনা করি। এই মুহূর্তে স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনায় ৮০০ পার্টনারের মাধ্যমে বাংলাদেশে সেবা দিচ্ছে ক্যাসপারস্কি।

মিরসাদ হোসেন বলেন, ক্যাসপারস্কি দীর্ঘদিন ধরেই সারাবিশ্বের সাইবার সিকিউরিটি জগতের শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে নেতৃত্ব দিচ্ছে। প্রতিনিয়ত ব্যবহারকারীদের সাইবার ঝুঁকি থেকে সুরক্ষা দিচ্ছে। এমন একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থাকতে পেরে এবং তাদের অভিজ্ঞতা এবং পণ্য দিয়ে বাংলাদেশের বাজারে সেবা দিতে পেরে আমরা গর্বিত।

অনুষ্ঠানে জানানো হয়, ক্যাসপারস্কির নতুন সংস্করণে ফাস্টার স্পিড, এনহ্যান্সড সিকিউরিটি, সুপিরিয়র পারফরমেন্স, ডার্ক মোড, সেফ কিডস এবং পাসওয়ার্ড ম্যানেজারের বিষয়ে গুরুত্ব দেওয়া হয়েছে

 

/এইচএএইচ/

লাইভ

টপ