হুয়াওয়ে মেট ৩০ প্রো বাজারেহুয়াওয়ে নিয়ে এলো নিজস্ব অ্যাপ গ্যালারি

Send
রুশো রহমান
প্রকাশিত : ২০:৪২, মার্চ ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪২, মার্চ ০১, ২০২০

নতুন মোবাইল ও নিজস্ব অ্যাপ গ্যালারি নিয়ে এলো হুয়াওয়েহুয়াওয়ে চালু করলো নিজস্ব অ্যাপস স্টোর হুয়াওয়ে গ্যালারি। রবিবার (১ মার্চ) রাজধানীর গুলশানের একটি হোটেলে অ্যাপ গ্যালারি ও হুয়াওয়ের সুপার ফ্ল্যাগশিপ মেট ৩০ প্রো অবমুক্ত করা হয়।  

দেশের বাজারে রবিবার থেকেই মেট ৩০ প্রো’র প্রি-বুকিং শুরু হয়েছে। চলবে ৪ মার্চ পর্যন্ত। হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপ ছাড়াও অনলাইন শপ দারাজ, পিকাবু ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেটে প্রি-বুক করা যাবে। এই ঘোষণা উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ)জিটিএম পরিচালক বেয়ন্ড ঝেং, সেলস ডিরেক্টর (জুনিয়র) সালাউদ্দিন সানজি, স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়,হুয়াওয়ে মেট ৩০ প্রোতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস এবং ওএলইডি হরাইজন ডিসপ্লে। ফোনটির পেছনে চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। রয়েছে ৪০ মেগাপিক্সেলের দু’টি ক্যামেরা। এ ক্যামেরা দু’টির একটি সুপার-সেন্সিং ও অপরটি সিনে ক্যামেরা। এছাড়া ৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা ও একটি থ্রিডি ডেপথ সেন্সর রয়েছে। ফোনটির সামনে রয়েছে তিনটি ক্যামেরা। ব্ল্যাক ও স্পেস সিলভার এ দু’টি কালারের ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ের কিরিন ৯৯০ চিপসেট।

 

/এইচএএইচ/

লাইভ

টপ