জনপ্রিয় হচ্ছে মটোরোলার ইয়ার ভার্ভবাডস

Send
দায়িদ হাসান মিলন
প্রকাশিত : ২০:১৬, সেপ্টেম্বর ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৫, সেপ্টেম্বর ১০, ২০২০

মটোরোলার লাইফ স্টাইল পণ্যসম্প্রতি দেশের বাজারে বেশ কয়েক ধরনের অডিও লাইফ স্টাইল পণ্য নিয়ে এসেছে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। ইন্ডিয়া, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্যের বাজারে মটোরোলার মার্কেট শেয়ার বাড়ছে। ক্রেতাদের নস্টালজিক ব্র্যান্ড হিসেবে সুপরিচিত মটোরোলা। প্রত্যাশিত মান এবং ক্রয়ক্ষমতার মধ্যে সামঞ্জস্য রেখে মটোরোলা এখন অডিও লাইফ স্টাইল পণ্যে বেশি মনোযোগী হয়েছে।

দেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা চেষ্টা করছি ক্রেতার ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে ভালো পণ্য পৌঁছে দিতে। যেখানে প্রতিযোগী ব্র্যান্ডগুলোর একই স্পেসিফিকেশনের পণ্যের দাম সাত হাজার থেকে শুরু সেখানে মটোরোলার ভার্ভবাডস ১০০ -এর মতো পণ্যের দাম ৩ হাজার ৯৯৯ টাকা। এটি এখন পর্যন্ত আমাদের সর্বোচ্চ বিক্রি হওয়া পণ্য।

ভার্ভবাডস-১০০ ৩

মটোরোলা ভার্ভবাডস-১০০ -এ ব্লুটুথের সর্বশেষ ভার্সন ৫ ব্যবহার করা হয়েছে যা ১০ মিটার রেঞ্জের মধ্যে দেবে ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড। লো-পাওয়ার কনজাম্পশনের কারণে একবার ফুল চার্জে ১৪ ঘণ্টা ব্যবহার করা যাবে ডিভাইসটি। এটি ওয়াটার প্রুফ হওয়ায় অতিরিক্ত ঘাম বা প্রচণ্ড বৃষ্টির মধ্যেও কোন ধরনের ঝুঁকি ছাড়া ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে শুধু টাচ করেই কল, মিউজিক কন্ট্রোল করা সম্ভব। ডিভাইসটি মনো ব্লুটুথ হেডসেট হিসেবেও ব্যবহার করা যাবে। এছাড়াও এতে থাকছে স্মার্ট ভয়েস অ্যাসিসট্যান্ট যা হাবল কানেক্ট’র মাধ্যম্যে অ্যামাজন অ্যালেক্সা, গুগল অ্যাসিসট্যান্ট ও সিরি ব্যবহার করে মিউজিক, ম্যাপস ইত্যাদি কন্ট্রোল করা যাবে। এর দাম দাম ৩ হাজার ৯৯৯ টাকা।

ভার্ভবাডস-৩০০ ২

ডিভাইটিতে ব্লুটুথের সর্বশেষ ভার্সন ৫ ব্যবহার করা হয়েছে যা ১০ মিটার রেঞ্জের মধ্যে দেবে ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড। ভার্ভবাডস-৩০০ -এ পেনসিল সাইজের আকর্ষণীয় প্রিমিয়াম মেটালিক-ম্যাগনেটিক কেস ব্যবহার করা হয়েছে। বাড্সটি একবার ফুল চার্জে সর্বোচ্চ ১০ ঘণ্টা ব্যবহার করা যায়। আইপিএক্স-৬ ওয়াটার প্রুফ হওয়ায় অতিরিক্ত ঘাম বা প্রচণ্ড বৃষ্টির মাঝেও কোনও ধরনের ঝুঁকি ছাড়া ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে শুধু টাচ করেই কল, মিউজিক কন্ট্রোল করা সম্ভব। এটি মনো ব্লুটুথ হেডসেট হিসেবেও ব্যবহার করা যাবে। এছাড়া এতে থাকছে স্মার্ট ভয়েস অ্যাসিসট্যান্ট যা হাবল কানেক্ট’র মাধ্যম্যে অ্যামাজন অ্যালেক্সা, গুগল অ্যাসিসট্যান্ট ও সিরি ব্যবহার করে মিউজিক, ম্যাপস ইত্যাদি কন্ট্রোল করা যাবে। এর দাম ৫ হাজার ২৯৯ টাকা।

ভার্ভবাডস-৪০০১

ডিভাইটিতে ব্লুটুথের সর্বশেষ ভার্সন ৫ ব্যবহার করা হয়েছে যা ১০ মিটার রেঞ্জের মধ্যে দেবে ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড। ভার্ভবাডস ৪০০ -এ আকর্ষণীয় ক্যাপসুল সাইজের প্রিমিয়াম কেস ব্যবহার করা হয়েছে। বাড্সটি একবার ফুলচার্জে সর্বোচ্চ ১২ ঘণ্টা চলবে। আইপিএক্স-৬ পানি নিরোধী হওয়ায় অতিরিক্ত ঘাম বা প্রচণ্ড বৃষ্টির মধ্যেও কোনও ধরনের ঝুঁকি ছাড়া ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে শুধু টাচ করেই কল, মিউজিক কন্ট্রোল করা সম্ভব। ডিভাইসটি মনো ব্লুটুথ হেডসেট হিসেবেও ব্যবহার করা যাবে। এছাড়া এটিতে আরও থাকছে স্মার্ট ভয়েস অ্যাসিসট্যান্ট যা হাবল কানেক্ট’র মাধ্যম্যে অ্যামাজন অ্যালেক্সা, গুগল অ্যাসিসট্যান্ট ও সিরি ব্যবহার করে মিউজিক, ম্যাপস ইত্যাদি কন্ট্রোল করা যাবে। এর দাম ৫ হাজার ৪৯৯ টাকা।

 

 

/এইচএএইচ/

লাইভ

টপ