মটোরোলার সাতটি মডেলের তারহীন স্পিকার

Send
রুশো রহমান
প্রকাশিত : ১৮:০১, অক্টোবর ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৮, অক্টোবর ০৪, ২০২০

মটোরোলার স্পিকারদেশের বাজারে নতুন তিন সিরিজের সাতটি মডেলের তারহীন পোর্টেবল স্পিকার এনেছে মটোরোলা। নতুন সিরিজগুলো হলো- সনিক সাব, বুস্ট এবং ম্যাক্স। বাংলাদেশে মটোরোলা লাইফস্টাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার হিসেবে বিপণন ও বাজারজাত করছে সেলেক্সট্রা লিমিটেড।

সনিক সাব সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: সনিক সাব সিরিজের স্পিকারগুলোতে ব্লুটুথ ভি৫.০ এবং ওয়াটারপ্রুফ আইপিএক্স৫ ব্যবহার করা হয়েছে। এছাড়া কম্প্যাক্ট সাইজের এ স্পিকারগুলো থেকে শক্তিশালী সাউন্ড উপভোগ করা যাবে। মেটাল গিল ও সিলিকন কাভারের বিল্ড-ইন মাইক্রোফোন, ৪৫এমএম ফুল রেঞ্জ ড্রাইভার, পাওয়ার আউটপুট: ৭ওয়াট আরএমএস, ৯-১১ ঘণ্টা একটানা গান শোনা যায়। এছাড়া এই সিরিজে ভয়েস কন্ট্রোল ব্যবহার করা হয়েছে।

বুস্ট সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: এসিরিজের স্পিকারগুলোতে ব্লুটুথ ভি৫.০ এবং ওয়াটারপ্রুফ আইপিএক্স৫ ব্যবহার করা হয়েছে। এটিতে ৪০এমএম ফুল রেঞ্জ ড্রাইভার, ৩ ওয়াট আউটপুট স্পিকার, ৬ ঘণ্টা একটানা গান শোনা যায় ইত্যাদি।

ম্যাক্স সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: এসিরিজের স্পিকারগুলো একটু বড় আকারের হওয়ায় এগুলোকে পোর্টেবল পার্টি স্পিকারও বলা হচ্ছে। এতে ব্লুটুথ ভি৫.০ ব্যবহার করা হয়েছে। এটাতে একটি এমআইসি জ্যাক, একটি গিটার জ্যাক ও ৩.৫এমএম একটি এইউএক্স রয়েছে। পাশাপাশি এমপিথ্রি সাপোর্টের জন্য একটি ইউএসবি পোর্টও, এক্সটার্নাল চার্জিং ডিভাইস (৫ভি ১এ), এলইডি ডিসপ্লে রয়েছে। এছাড়া এই স্পিকারগুলোতে ৪০০এমএ লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা সর্বোচ্চ ২০ ঘণ্টা পর্যন্ত একটানা গান শোনা যাবে।রয়েছে আরও সুবিধা।   

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা চেষ্টা করছি ক্রেতাদের ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে ভালো লাইফস্টাইল পণ্য পৌঁছে দিতে। এই প্রচেষ্টার অংশ হিসেবেই আমরা দেশের বাজারে মটোরোলার নতুন সাতটি মডেলের তারহীন পোর্টেবল স্পিকার এনেছি।

ক্রেতারা সনিক সাব২৪০ মডেলটি ২ হাজার ৯৯৯, সনিক সাব৩৪০ ৫ হাজার ২৯৯, সনিক সাব৫৩০ ৪ হাজার ৯৯৯, সনিক সাব৬৩০ ৮ হাজার ৯৯৯, সনিক বুস্ট২২০ ১ হাজার ৫৯৯, সনিক ম্যাক্স৮২০ ২০ হাজার ৯৯৯, ও সনিক ম্যাক্স৮১০ টুইন ৩৪ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।  

এছাড়া দেশের বাজারে মটোরোলার অন্যান্য লাইফস্টাইল পণ্যের মধ্যে রয়েছে ইয়ারবার্ডস, ব্লুটুথ হেডফোন ও শিশুদের জন্য ব্লুটুথ হেডফোন।

 

/এইচএএইচ/

লাইভ

টপ