শীতার্তদের পাশে বাইকার বন্ধুরা

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২০:১২, ডিসেম্বর ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৫, ডিসেম্বর ২৬, ২০১৯

শীতার্তদের পাশে শীত বস্ত্র নিয়ে হাজির হলো বাংলাদেশি বাইর্কাস গ্রুপের সদস্যরা। বড়দিনের রাতে টিএসসি, শহীদ মিনার, মতিঝিল এবং কমলাপুর এলাকার ছিন্নমূল শতাধিক মানুষের মাঝে শীতব্স্ত্র বিতরণ করে বাংলাদেশি বাইকার্স। অচিরেই আরও কয়েকটি স্পটে শীত বস্ত্র বিতরণের পরিকল্পনা রয়েছে দলটির।  

বাংলাদেশের বাইক চালকদের এই দলটি মূলত একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে, হেলমেট পরে মোটরসাইকেল চালনা, ট্যুরের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরা এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত। গত এক বছর যাবত বাইক ট্রাফিক আইন বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করছে গ্রুপটি।

এই শীতকালে শীতার্তদের শীতবস্ত্র বিতরণের কাজ শুরু করেছে। গ্রুপটির প্রতিষ্ঠাতা রবি কিরন জানান, শীতবস্ত্র ছাড়াও অষুধ বিতরণের পরিকল্পনাও রয়েছে।

২৫ তারিখ শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন রবি কিরন, এডমিন লুপিন খন্দকার, মডারেটর আবরার ফাহিম, মডারেটর হিমু, ফাহিম রেজা, মডারেটর তানভীর ইউসুফ, বিশেষ সমন্বয়কারী আরমান হোসেন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইনজীবী তিতাস কুমার পন্ডিত, আশিক মাহমুদ, কাজী শাহেদ, জয়, সারোয়াত তানজীব, খোকন আফজালসহ আরও অনেকে।

/এফএএন/

লাইভ

টপ