কুমিল্লায় কর্নেল অলির গাড়িবহরে হামলা

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১৬:০১, জুলাই ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৭:২৫, জুলাই ১২, ২০১৮

হামলার শিকার গাড়িকুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে চান্দিনা পৌরসভায় রেদোয়ান আহমেদ কলেজে প্রবেশ করার সড়কে এ ঘটনা ঘটে।

কর্নেল অলি চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের একটি নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় পিছন থেকে হামলা করা হয়।

হামলার শিকার হওয়া গাড়ি

চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূঁইয়া বাংলা ট্রিবিউনকে জানান, অলি আহমদের গাড়িবহর চান্দিনা থানা অতিক্রম করে অনুষ্ঠানস্থলের কাছাকাছি এলে কিছু আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মী পুলিশের উপস্থিতিতে পেছন থেকে হামলা ও ভাঙচুর চালায়। হামলায় গাড়ির গ্লাস ও পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় কর্নেল অলি গাড়িতেই ছিলেন। তবে তিনি অক্ষত আছেন।

এ ব্যাপারে চান্দিনা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুল ইসলাম বলেন, ‘কর্নেল অলি আহমদের গাড়িবহরে হামলা বা ভাঙচুরের কোনও সুনির্দিষ্ট অভিযোগ আমরা পাইনি। তবে শুনেছি রেদোয়ান আহমেদ কলেজে যাওয়ার সময় কে বা কারা পিছন থেকে ঢিল ছুড়েছে। এতে গাড়ির একটি গ্লাস ভেঙে গেছে। তবে কারও বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

/আইএ/চেক-এমওএফ/

লাইভ

টপ