হেলমেট নেই জ্বালানি নেই

Send
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০২:১৯, সেপ্টেম্বর ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০২:২৪, সেপ্টেম্বর ১৩, ২০১৮

হেলমেট নেই জ্বালানি নেই কর্মসূচির উদ্বোধনসুনামগঞ্জের পৌর এলাকায় হেলমেট না পরলে জ্বালানি দেওয়া হবে না বলে সিদ্ধান্ত নিয়েছে পাম্প মালিকরা। বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টায় শহরের সিনথিয়া পেট্রোল পাম্পে এই কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খাঁন।

পুলিশ সুপার মোটরসাইকেল চালক ও সড়কে চলাচলকারী যাত্রীদের উদ্দেশে বলেন, ‘মোটরসাইকেল চালকরা হেলমেট ব্যবহার করলে অনাকাঙ্ক্ষিত প্রাণহানী রোধ করা সম্ভব। হেলমেট ব্যবহারকারী চালকরা সড়কে নিরাপত্তার সঙ্গে গাড়ি চালাতে পারেন। যারা হেলমেট ছাড়া গাড়ি চালান, তাদের জীবনের নিরাপত্তা হুমকিতে থাকে। এখন থেকে যারা হেলমেট ব্যবহার করবেন না, তারা জ্বালানি তেল পাবেন না।’ 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী, সিনিয়ির সহকারী পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, মিজানুর রহমান, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল্লাহ, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুন অর রশীদ, তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, মধ্যনগর থানার ওসি সেলিম নেওয়াজ, সুনামগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুনসহ জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর:
রাজধানীতেও ‘নো হেলমেট নো পেট্রোল’

বরিশালেও চালু ‘নো হেলমেট নো পেট্রোল’

‘নো হেলমেট নো পেট্রোল’ কর্মসূচিতে রংপুরবাসীর সাড়া

মোটরসাইকেলে তিনজন চড়লেও তেল মিলবে না রাজশাহীতে

নীলফামারীর পাম্পগুলোতে ‘নো হেলমেট নো পেট্রোল’ কর্মসূচি না মানার অভিযোগ

 

 

/এনআই/

লাইভ

টপ