X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

খুলনায় রাতভর পোস্টারিং

মো. হেদায়েৎ হোসেন, খুলনা
১১ ডিসেম্বর ২০১৮, ০৫:১২আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ০৫:১৪

খুলনায় পোস্টার টানিয়েছেন এক প্রার্থী জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ছয়টি আসনে প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পর সোমবার বিকাল থেকে প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন। রাতে প্রার্থীদের পক্ষে পোস্টার টানানো হয়। মধ্য রাতেই শহরের অধিকাংশ সড়ক পোস্টারে ছেয়ে যায়।

খুলনা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নৌকা প্রতীকের পোস্টার টানানোর সময় আছমত হোসেন বলেন,  ‘প্রতিটি ওয়ার্ডেই দলবেঁধে পোস্টার টানানোর কাজ চলছে। প্রাথমিকভাবে প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়েই এ পোস্টার রাতের মধ্যেই টানানো হবে। যা সকালে লোকজন সড়কে বের হওয়ার পরই উপলব্ধি করতে পারবেন।’

খুলনা-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীর পক্ষে রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের তালিমপুর গ্রামের কালিবাড়ি মাঠে ও দিঘলিয়া উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক হয়। উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন তার স্ত্রী সারমিন সালাম।

খুলনা-৬ আসনে মহাজোট সমর্থিত ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. আকতারুজ্জামান বাবুর সঙ্গে মতবিনিময় করেছেন রূপসাস্থ কয়রা-পাইকগাছার ইটভাটা শ্রমিক ইউনিয়ন এবং ইট ও কয়লা পরিবহন ট্রলার শ্রমিক ইউনিয়নের নেতারা। একই আসনের প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মধুর লাঙ্গল প্রতীকের জন্য কয়রা-পাইকগাছায় বিকাল ৫টায় ডাকবাংলায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামানের সভাপতিত্বে ও জিএম বাবুলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন শফিকুল ইসলাম মধু। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নেতা মওলানা এস এম আল জোবায়ের।

খুলনা-২ আসনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত বাম গণতান্ত্রিক জোট সমর্থিত প্রার্থী খুলনা মহানগর সিপিবির সভাপতি এইচ এম শাহাদাৎ সন্ধ্যায় কাস্তে মার্কার পক্ষে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

খুলনা-৪ (রূপসা, তেরখাদা, দিঘলিয়া) আসনে প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ  ইউনুছ আহমাদ  গণসংযোগ করেন। তিনি রূপসা উপজেলার সেনের বাজার, আইচগাতী, বেলফুলিয়া, খানমোহাম্মাদপুর, রাজাপুর, মিলকীদেয়াড়া, দেয়াড়া ফরেন মার্কেট, কাচারিঘাট, কালিবাড়ি ঘাট, ভোরের বাজার, বারপূন্নের মোড়, জোয়ার, বাধাল, মৈশাঘুনী, আব্দুলের মোড়, নন্দনপুর, পালের বাজার, সিংহের চর, আলাইপুর বাজার, কাজদিয়া বাজার, রূপসা ঘাট এলাকা ও তেরখাদা উপজেলার আজগড়া ইউনিয়ন, শিয়ালী ইউনিয়ন, মধুপুর ইউনিয়ন এবং দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন সেনহাটি ইউনিয়নের জনগণের সঙ্গে গণসংযোগ করেন।

খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনে দুপুরে হাতপাখা প্রতীকের প্রার্থী গাজী নূর আহমাদের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়।

খুলনা-২ আসনে সংসদ সদস্য প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির অধ্যক্ষ আব্দুল আউয়াল নগরীর ডিসি অফিস, নিম্ন আদালত, জজকোর্ট, জেলখানা ঘাট, সদর হাসপাতাল রোড, জেলা পরিষদ, শিশু হাসপাতাল রোড, বাংলাদেশ ব্যাংকের মোড়, শঙ্খ মার্কেট, পিকচার প্যালেস মোড়, থানার মোড়, কেডিএ ঘোষ রোড, হেলাতলা, ক্লে রোড, ডাকবাংলা মোড় ও ফেরিঘাট মোড়ে গণসংযোগ করেন।

খুলনা-৫ আসনে বিএনপি জোটের প্রার্থী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার শিরোমণি এলাকায় গণসংযোগ করেন। সন্ধ্যার পর তিনি শিরোমণি বৈশাখী মার্কেট, কেডিএ মার্কেট, কাঁচাবাজার, চালপট্টিসহ শিরোমণির বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

 

 

 

/এনআই/
সম্পর্কিত
সর্বশেষ খবর
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
রাজধানীতে খেলাফত মজলিসের বিক্ষোভ
রাজধানীতে খেলাফত মজলিসের বিক্ষোভ
প্রচণ্ড গরমে দই-ফলের এই ডেজার্ট বানিয়ে খান
প্রচণ্ড গরমে দই-ফলের এই ডেজার্ট বানিয়ে খান
গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২
গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২
সর্বাধিক পঠিত
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
মৈত্রী ট্রেনে তল্লাশি, মুদ্রা পাচারের অভিযোগে আটক দুই বাংলাদেশি
মৈত্রী ট্রেনে তল্লাশি, মুদ্রা পাচারের অভিযোগে আটক দুই বাংলাদেশি