পলাশবাড়িতে আ.লীগের মনোনয়ন পাওয়ায় বিদ্যুৎ চৌধুরীকে সংবর্ধনা

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ২২:৪৬, ফেব্রুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৪:৫৫, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আলহাজ একেএম মোকছেদ চৌধুরী ওরফে বিদ্যুৎ চৌধুরীকে সংবর্ধনা দিয়েছেন নেতাকর্মীরা।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা থেকে এলাকায় পৌঁছালে একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎকে অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন দলীয় নেতাকর্মীরা। পরে শতাধিক মোটরসাইকেলের বহরের সঙ্গে তিনি শহরে প্রবেশ করেন। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এসময় বিদ্যুৎ চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে এলাকার উন্নয়নের জন্য পাঠিয়েছেন। এলাকার উন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবো। বিগত দিনেও পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান থেকে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছি। এছাড়া দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষের কল্যাণেও কাজ করে যাচ্ছি।’  আবারও নির্বাচিত হওয়ার জন্য সবার কাছে দোয়া, সহযোগিতা ও নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি।

সংবর্ধনায় পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর সুমন বলেন, ‘সব দ্বন্দ্ব ভুলে দলের স্বার্থে, দেশের স্বার্থে এবং উন্নয়নের স্বার্থে আমরা ঐক্য বজায় রেখে কাজ করবো। আগামী ১৮ মার্চের নির্বাচনে তাহলেই আমরা বিপুল ভোটে বিজয়ী হবো।’  

প্রসঙ্গত, বিদ্যুৎ চৌধুরী এর আগে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেন। উপজেলা আওয়ামী লীগের এই সিনিয়র সহসভাপতি এর আগে একবার উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

 

/এএইচ/

লাইভ

টপ