দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়-কলেজে ছাত্রসংসদ নির্বাচন হবে: ডাকসু জিএস

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৫৫, জুন ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:০০, জুন ১৮, ২০১৯

ঝালকাঠিতে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় কথা বলছেন সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীছাত্রদের নেতৃত্ব বিকাশে বর্তমান সরকার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস গোলাম রাব্বানী। তিনি বলেন, ২৮ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন হয়েছে। শেখ হাসিনার নির্দেশনায় আমরা ডাকসুকে আলোর মুখ দেখিয়েছি। এ ধারাবাহিকতায় সারা দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ এবং কলেজে ছাত্রসংসদ নির্বাচন করা হবে।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সঙ্গে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। রবিবার (১৬ জুন) রাত সাড়ে ১১টায় শহরের ফাতেমা কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত চলে। এসময় ছাত্রলীগ সাধারণ সম্পাদক ঝালকাঠি প্রতিবন্ধী অটিস্টিটিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র লিমন হোসেনের জন্য একটি হুইলচেয়ার দেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইনান, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ইমরান জোমাদ্দার, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফয়সাল মাহমুদ সায়েম।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সাধারণ সম্পাদক এসএম আলআমিন। এসময় ছাত্রলীগের কেন্দ্রীয়, জেলা, পৌর ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় তৃণমূল নেতাকর্মীরা সংগঠন নিয়ে নিজেদের কথা তুলে ধরেন।

/টিটি/

লাইভ

টপ