দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাদ্রাসাছাত্র নিহত

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ০১:২২, জুন ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:৫৮, জুন ২১, ২০১৯

যশোরদুর্বৃত্তদের ছুরিকাঘাতে যশোরে সাজিদ হোসেন সম্রাট (১৬) নামে এক মাদ্রাসাছাত্র খুন হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে যশোর শহরতলির বাহাদুরপুর গ্যাস স্টেশনের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। 

























নিহত সম্রাট যশোর সদরের বড়বালিয়াডাঙ্গা গ্রামের শাহ ওয়ালিউল্লাহ ইসলামি দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র। সে বড়বালিয়াডাঙ্গা গ্রামের মো. তাজউদ্দিনের ছেলে।
কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ছেলেটি প্রেমঘটিত কারণে খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা উদ্ঘাটনে পুলিশ তৎপরতা শুরু করেছে।’
নিহতের মা শাহনাজ বেগম বলেন, ‘আমার ছেলে বাড়ি থেকে সাইকেলে শহরের দিকে যাচ্ছিল। যাওয়ার পথে গ্যাস স্টেশনের সামনে পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেলে আসা দুই যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি।’
নিহতের চাচা ইমতিয়াজ উদ্দিন জানান, সম্রাটের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। অ্যাম্বুলেন্সে তোলার পর তার মৃত্যু হয়।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নাজমুল হাসান তুহিন জানান, ছেলেটিকে রাত ৮টার দিকে স্বজনরা ফের জরুরি বিভাগে নিয়ে আসে। তখন তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

/এমএএ/

লাইভ

টপ