খালিয়াজুরীতে ‘ভুয়া চিকিৎসক’ গ্রেফতার

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ০৭:০৮, সেপ্টেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৭:০৯, সেপ্টেম্বর ১১, ২০১৯

গ্রেফতারনেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাঁচহাট বাজার থেকে মানিক তালুকদার মদন নামের এক ‘ভুয়া চিকিৎসক’কে গ্রেফতার করেছে পুলিশ। স্তন ক্যানসারে আক্রান্তের কথা বলে এক নারীর স্তন কেটে ফেলার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম মাহমুদুল হকের নেতৃত্বে সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

স্তন হারানো ওই নারী অভিযোগ করেন, ‘গত ৭ এপ্রিল পাঁচহাট বাজারের ইকবাল হোমিও হলে আমাকে ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে অজ্ঞান করে ডাক্তার পরিচয়ে মানিক তালুকদার মদন ব্লেড দিয়ে আমার বাম স্তন কেটে ফেলেন।’ মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে।

এ ব্যাপারে ওসি মাহমুদুল হক বলেন, ‘মূলত মানিক তালুকদার মদন একজন ভুয়া চিকিৎসক। গ্রেফতারের পর তিনি হোমিও ডাক্তার হিসাবে পরিচয় দিয়েছেন। তার কাছে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে, তিনি তা দেখাতে পারেননি। তিনি মা ও শিশু, চর্ম, যৌন সার্জারিতে বিশেষজ্ঞ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। এ ব্যাপারে খালিয়াজুরী থানায় মামলা হয়েছে। প্রতারককে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা কোর্টে পাঠানো হয়েছে।’

 

/আইএ/

লাইভ

টপ