ট্রেনযাত্রীর ব্যাগ নিয়ে পালানোর সময় দুই কিশোর আটক

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫২, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৬, সেপ্টেম্বর ২২, ২০১৯

আটক দুই কিশোরযাত্রীর ব্যাগ নিয়ে পালানোর সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থেকে দুই জনকে আটক করা হয়েছে। যাত্রীরা তাদেরকে আটক করে। তাদেরকে রেলওয়ে নিরাপত্তা পুলিশের কাছে সোপর্দ করা হয়। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে।

আটক দুই জন হলো- সিলেট জেলার শ্রীমঙ্গলের বিরামপুর এলাকার আজাদুর রহমানের ছেলে সাব্বির (১৩) ও কিশোরগঞ্জ জেলার লাইখোলা এলাকার মাহাতাবের ছেলে মামুন (১৪)।

রেলওয়ে নিরাপত্তা পুলিশের এসআই শেখ তায়েবুল ইসলাম জানান, ছিনতাইয়ের ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়েছে। তারা পুলিশকে জানিয়েছে, ১৫-২০ জনের একটি কিশোর ছিনতাইকারীচক্র এয়ারপোর্ট এলাকার রুমি নামের এক মহিলার নিয়ন্ত্রণে থাকেন। মাঝে-মাঝে তাদেরকে ছিনতাইয়ের ট্রেনিং দেওয়া হয়। জড়িত অন্যদের আটকের চেষ্টা করা হচ্ছে।

যাত্রীদের বরাত দিয়ে এসআই শেখ তায়েবুল ইসলাম জানান, পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের আনসারুল হক ও তার স্ত্রী তানজিনা বেগম ঢাকার উত্তরায় থাকেন। ভাতিজির বিয়ের দাওয়াতে মেয়েকে নিয়ে শনিবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেসে করে গ্রামের বাসায় ফিরছিলেন। ছিনতাইকারী একদল কিশোর বিমানবন্দর স্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেসে ওঠে। বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ওই কিশোর ছিনতাইকারীরা আনসারুল হকের টাকা, স্বর্ণালংকার ও প্রয়োজনীয় মালামালের একটি ব্যাগ ছিনতাই করে জানালা দিয়ে ফেলে দেয়। ওই ব্যাগে ভাতিজির জন্য কেনা ৫ ভরি স্বর্ণের অলঙ্কার, একটি মোবাইল ফোন ও ৪০ হাজার টাকাসহ প্রয়োজনীয় মালামাল ছিল। এসময় যাত্রীরা ওই দুজনকে আটক করে। ছিনতাইকারী চক্রের বাকি সদস্যরা ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। আটক দুই কিশোরকে রেলওয়ে নিরাপত্তা পুলিশের কাছে সোপর্দ করেন যাত্রীরা।

এসআই শেখ তায়েবুল ইসলাম জানান, রেলওয়ে পুলিশের তত্ত্বাবধানে তাদেরকে প্রথমে পঞ্চগড় রেলওয়ে স্টেশনে নিয়ে আসা হয়। রবিবার (২২ সেপ্টেম্বর) বিকালে তাদেরকে পার্বতীপুর রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়।

 

/এনআই/

লাইভ

টপ