ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৯:১০, অক্টোবর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২০, অক্টোবর ২১, ২০১৯

ট্রেনে-কাটা-পড়ে-মৃত্যুরাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে নগরীর ভদ্রা জামালপুর রেল ক্রসিংয়ে দুর্ঘটনা ঘটে। রেল লাইন পার হওয়ার সময় তারা কাটা পড়েন বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন, নগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলম মাখনের ছেলে কামরুজ্জামান রুবেল (৩০) ও তার মেয়ে রুবাইয়া খাতুন (৩)।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, সোমবার দুপুরে রাজশাহী রেল স্টেশন থেকে ২টা ১৫ মিনিটে খুলনাগামী আন্তনগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেস ছাড়ার কথা ছিল। তবে ট্রেন লেট ছিল। ট্রেনটি সাড়ে ৩টার দিকে নগরীর ভদ্রা জামালপুর রেলক্রসিং দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। কামরুজ্জামান রুবেল ও তার মেয়ে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়েন। এর মধ্যে রুবেল ঘটনাস্থলেই মারা যান। আর স্থানীয়ারা তার মেয়েকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় জিআরপি থানা ও রাজপাড়া থানায় পৃথক মামলা হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি দুর্ঘটনাই। রেলক্রসিংয়ে গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তারা আত্মহত্যা করেছেন বলে এমন কোনও প্রমাণ তারা পাননি। এরপরও তারা ঘটনাটি তদন্ত করে দেখবেন।

 

/এফএস/

লাইভ

টপ