চাঁপাইনবাবগঞ্জে ৩, রাজশাহীতে ৪ ডিসেম্বর আ.লীগের সম্মেলন

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫৯, নভেম্বর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৩৬, নভেম্বর ০৯, ২০১৯

 

আওয়ামী লীগ

আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই দুটি জেলা সম্মেলনের প্রধান সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুক্রবার (০৮ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাদের ডাকা হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন বলেন, ‘কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। আশা করছি উৎসব মুখর পরিবেশে সফলভাবে সম্মেলন সম্পন্ন করা সম্ভব হবে। 

রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চঞ্চল বলেন,‘জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঢাকায় নেতারা তাদের দুইজনের কথা শুনেন। পরে তাদের ‘রাজাকার’ ও চাঁদাবাজ’ শব্দ দুটি প্রত্যাহার করিয়ে হ্যান্ডসেক করিয়ে দেন।

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগে সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্য নেতারা।

 

/জেবি/

লাইভ

টপ