Vision  ad on bangla Tribune

আ.লীগের জাতীয় কাউন্সিল পেছানোর সিদ্ধান্ত হয়নি: সৈয়দ আশরাফ

ময়মনসিংহ প্রতিনিধি১৯:৩৫, মার্চ ১১, ২০১৬

MYMENSINGH PIC--(11.03.16)--Sayed Ashraf--01আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল পেছানোর আপাতত কোনও সম্ভাবনা নেই, এ বিষয়ে কোনও সিদ্ধান্ত হয়নি। ইউনিয়ন পরিষদ নির্বাচনের কারণে যদি কাউন্সিলে সমস্যা হয়, সেজন্য তা বিবেচনায় আনা হতে পারে। তাই প্রয়োজনে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
শুক্রবার দুপুরে নবগঠিত ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার ও অন্যান্য বিভাগীয় কার্যালয়ের সম্ভাব্য স্থান পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, ভূমি মন্ত্রণালয়ের সচিব মেজবাউল আলম, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মঈন উদ্দীন আব্দুল্লাহ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুবীর কিশোর চৌধুরী, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান, ঢাকা বিভাগীয় কমিশনার ও ময়মনসিংহ বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মো. জিল্লার রহমান, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. হাফিজুর রহমন মুন্সী, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকরামুল হক টিটু প্রমুখ।
সৈয়দ আশরাফ বলেন, ময়মনসিংহ বিভাগের উন্নয়নের জন্য যা যা দরকার সবকিছু করা হবে। ব্রহ্মপুত্র নদ মাঝে রেখে অপরদিকে নতুন শহর গড়ে তোলা হবে। শহরের রাস্তাঘাট প্রশস্ত করা হবে। এতে দুয়েকটা ঘরবাড়ি ভাঙা পড়লেও বৃহত্তর স্বার্থে তা মেনে নিতে হবে।
জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরারুল ইসলামের নেতৃত্বে অন্যান্য মন্ত্রী ও সচিবরা ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের জন্য শম্ভুগঞ্জ চায়না মোড়, চর ঈশ্বরদীয়া এলাকায় বেশ কয়েকটি স্থান পরিদর্শন করেন।
/এএইচ/



samsung ad on Bangla Tribune

লাইভ

টপ