X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কলকাতায় ‘নিয়তি’র শুভ সূচনা

বিনোদন রিপোর্ট
১১ জুন ২০১৬, ১৩:০৫আপডেট : ১১ জুন ২০১৬, ১৬:০০

‘নিয়তি’র টানে কলকাতার পথে আরিফিন শুভ। বাংলাদেশের মুক্তির আগেই কলকাতার বাজারে শুভ সূচনা হলো নায়ক শুভর ‘নিয়তি’। যৌথ প্রযোজনার এই ছবির মাধ্যমে এবারই যেন নিয়মে অনেকটা ভিন্নতা এলো। যে ভিন্নতায় এবার মিলেছে সফলতার গল্পটাও।
এতদিন দেখা গেছে, দুই বাংলাতে প্রায় একই সময়ে মুক্তি পেয়েছে যৌথ প্রযোজনার ছবিগুলো। বড়জোর এক সপ্তাহ’র ব্যবধান ছিল। শুধু তাই নয়, ছবিগুলোর বানিজ্যিক ফলাফলও সেখানে তেমন ভালো মিলছিলো না। এ নিয়ে দুই বাংলায় খানিক মন খারাপের গল্পও তৈরি হয়েছে।
তবে এবার সেসব উবে যাচ্ছে ‘নিয়তি’তে শুভ-জলির সৌরভে। এমন খবরই ঢাকার মিডিয়ায় উড়ে আসছে কলকাতা থেকে।
বাংলাদেশে ছবিটি মুক্তির তারিখ ঘোষণা হওয়ার আগেই গেল শুক্রবার ভারতে মুক্তি মোট ৮৮টি প্রেক্ষাগৃহে। প্রথম দিনেই ‘নিয়তি’ ভারতীয় দর্শকের কাছে প্রত্যাশানুযায়ী সাড়া ফেলেছে বলে জানালেন চলচ্চিত্রটির বাংলাদেশী অংশীদার  জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।
‘নিয়তি’তে শুভ-জলি। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘প্রত্যাশা থাকলেও এক ধরনের শঙ্কাও ছিল আমাদের মনে। শুটিং, ডাবিং ,এডিটিংসহ  বাংলাদেশের পাত্র-পাত্রী নিয়ে নির্মিত চলচ্চিত্রটি ওপার বাংলায় কতোটা গ্রহণযোগ্যতা পাবে- এরকম এক কৌতুহল আমাদের মনেও ছিল। পাশাপাশি একধরনের সঙ্কোচবোধও ছিল। তবে সব কৌতুহল এবং সংশয়কে ভুল প্রমাণ করে শুভযাত্রাই হলো নিয়তি’র। মুক্তির প্রথমদিনের প্রথম শো থেকেও সন্তোষজনক ফলাফল পাচ্ছি।’
তিনি আরও জানান, খবর মিলছে ছবির গল্প-গান এবং লোকেশনের পাশাপাশি আরিফিন শুভ-জলি জুটির অভিনয়েরও প্রশংসা করছে সেখানকার দর্শক-সমালোচকরা।
উল্লেখ্য, জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ এবং জলি। চলচ্চিত্রটি দর্শকের সঙ্গে উপভোগ করতে বর্তমানে  ভারতে অবস্থান করছেন শুভ। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চলচ্চিত্রটির ব্যবসায়িক অংশীদারিত্ব করছে ভারতে এস কে মুভিজ।
প্রযোজনা সংস্থা জাজ জানায়, ঈদের পরে বাংলাদেশেও মুক্তি পাবে ছবিটি।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!