X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১
বিশ্ব বাবা দিবস ২০১৬

পর্দায় প্রথম বাবা-ছেলে

বিনোদন রিপোর্ট
১৯ জুন ২০১৬, ০০:১৬আপডেট : ১৯ জুন ২০১৬, ১৪:৪৩

আসিফ আকবর: সঙ্গে দুই ছেলে রণ-রুদ্র। কণ্ঠশিল্পী আসিফ তার দুই পুত্র রণ-রুদ্রকে নিয়ে বরাবরই গর্ব করেন। প্রায়সই ছবি প্রকাশ করেন ফেসবুকে। ছেলেদের প্রসঙ্গে মজার মজার তথ্য দেন নিয়মিত। আবার পড়াশুনার কারণে দুজনকে খুলনায় থাকতে হয় বলে বাবা আসিফের কণ্ঠে থাকে অস্ফুট বিরহ।
তারকা বাবা হলে যেমন হয়, বরাবরই বিভিন্ন মিডিয়া থেকে প্রস্তাব পেয়ে আসছেন স্ত্রী-সন্তানকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের। কিন্তু এ পর্যন্ত তেমন কিছু হয়নি। কারণ, আসিফ বরাবরই মিডিয়া থেকে সংসারটাকে রেখেছেন নিরাপদ দূরত্বে।
আজ (রবিবার) বিশ্ব বাবা দিবসে সেই দূরত্বের লাগামে টান পড়ছে। এবারই প্রথম আসিফ তার পরিবারের কোনও সদস্যকে নিয়ে অংশ নিচ্ছেন টিভি অনুষ্ঠানে।

আজ সকাল সাড়ে দশটায় বাবা আসিফের সঙ্গে থাকছেন ছোট ছেলে রুদ্র। দেখা যাবে বাংলাভিশনের পর্দায়। স্টুডিও থেকে এই আয়োজন সম্প্রচার করা হবে সরাসরি।
এ বিষয়ে আসিফ ফেসবুকে লিখেন, ‘এতোদিন অজুহাত ছিলো দুই ছেলে খুলনায় পড়ে, যে কারণে টাইমিং মেলে না। বড় ছেলে রণ গত দুই মাসেরও বেশি সময় ধরে এইচএসসি পরীক্ষা দিচ্ছে। ও ঢাকায় ফিরবে ২২ জুন। তবে রুদ্র ঢাকাতেই আছে। আমার সঙ্গে টিভিতে অংশ নিতে রাজিও হয়েছে সে।’
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’