X
শনিবার, ১১ মে ২০২৪
২৮ বৈশাখ ১৪৩১
ঈদ বিশেষ

বিয়ের পর তাদের প্রথম ঈদ

বিনোদন রিপোর্ট
১২ সেপ্টেম্বর ২০১৬, ১৫:২৪আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৬, ১৭:২৫

কায়সার খান ও ঈশিকা খান। ১ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন মডেল-অভিনেত্রী ঈশিকা খান। স্বামী  কায়সার খান। লন্ডন প্রবাসী। বিয়ের পর একটি রোজার ঈদ পার হলেও তারা একসঙ্গে সেই আনন্দ উদযাপন করতে পারেননি। কারণ তার খান সাহেব লন্ডনে ছিলেন। তাই এবার বিয়ের পর প্রথম ঈদ উৎসব স্বামীরসঙ্গে পালন করবেন এ তারকা।

ঈশিকা বললেন, ‘আমরা ঠিক করেছি, এবারের ঈদ নানাশ্বশুরবাড়িতে করবো। পরিবারের সবাই উপস্থিত থাকবেন সেখানে। বেশ বড় একটা সমাগম হবে বলে মনে হচ্ছে। আর আমার কিন্তু প্রথম এভাবে স্বামীর সঙ্গে ঈদ করা। সামনেই আমাদের পরিবারের নতুন অতিথি আসছে। সব কিছু মিলিয়ে এই ঈদটা আমাদের জন্য একটু অন্যরকম আনন্দের।’

লোপা হোসেইন ও সিরাজুম মুনির। আর মাত্রই বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লোপা হোসাইন। স্বামী গীতিকার সিরাজুম মুনির। গত ৮ সেপ্টেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে তাদের। তাই এবারই প্রথম দুজনে ঈদ করবেন একসঙ্গে।

লোপার ভাষ্য, ‘মাত্রই বিয়ে হলো। উৎসবের আমেজ এখনও কাটেনি। এরমধ্যেই কোরবানির ঈদ চলে এসেছে। ঈদের দিন ঢাকাতেই থাকবো আমরা। তবে পরদিনই বেড়াতে যাবো ঢাকার বাইরে। তাই মনে হচ্ছে টানা উৎসবের মধ্যেই থাকতে হবে আমাদের।’

এদিকে, অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝর বিয়ে করেছেন গত রোজার ঈদের দিন রাতেই। তবে আনুষ্ঠানিকতা শেষ করতে করতে ঈদের দিনটি আর তেমন বাকি ছিল না। তাই তাদের জন্য এবারের ঈদটাই প্রথম বলা যায়।

যদিও এই বিষয়ে তাদের কোনও মন্তব্য চেয়েও পাওয়া যায়নি।

নির্ঝর ও অপি। /এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
ছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’
এ সপ্তাহের ছবিছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’