X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আক্রোশের শিকার ব্র্যাড?

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৫১আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ২০:১৩

পিট-জোলি পরিবার বিবাহ বিচ্ছেদের আবেদনের পরে ব্র্যাঞ্জোলিনা জুটি ভেঙে ব্র্যাড পিট ও অ্যাঞ্জোলিনা জোলি হয়ে গেছে। এমনকি মাদাম তুসো জাদুঘরে তাদের সম্মানজনক দূরত্বে সরিয়েও দেওয়া হয়েছে। তবে হলিউডের আলোচিত এ জুটি ভেঙে যাওয়ার কারণ নিয়ে জল্পনা থেমে নেই। ঘটনা আরও নতুন মোড় নিয়েছে যখন ব্র্যাড পিটের আচরণ তদন্তে নামে যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআই।

হলিউডের টিএমজেড-এর মতে, বিবাহ বিচ্ছেদের আবেদনে অ্যাঞ্জোলিনা জোলি যে কারণের কথা উল্লেখ করেছেন তা সঠিক নয়। নেপথ্যে রয়েছে অন্য কাহিনি। আর বিচ্ছেদের পুরো পটভূমি নির্মিত হয় নিজেদের সন্তান নিয়ে বিমানে করে ফ্রান্স থেকে যুক্তরাষ্ট্রের মিনেসোটাতে আসার পথে।

টিএমজেড জানাচ্ছে, বিমানে মাতাল অবস্থায় ব্র্যাড পিট তাদের ছেলে ম্যাডক্সের সঙ্গে রূঢ় আচরণ করেছেন, চিৎকার করে কথা বলেছেন। এমনকি শারীরিকভাবেও নির্যাতন করেছেন। যা মেনে নিতে পারেননি অ্যাঞ্জোলিনা। ম্যাডক্সের সঙ্গে তর্কের সময় অ্যাঞ্জোলিনাও ব্র্যাডকে থামাতে পারেননি।

তবে জুটির ঘনিষ্ঠ একটি সূত্র নিউ ইয়র্ক পোস্টকে জানিয়েছে, ব্র্যাড কখনও সন্তানকে মারধর করেননি। তবে তিনি বিমানে তর্কের এক পর্যায়ে তাদের সঙ্গে চিৎকার করে কথা বলেন। ব্র্যাড অনাকাঙ্ক্ষিত আচরণের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তার দাবি, আক্রোশের শিকার হচ্ছেন ব্র্যাড। imageg

এদিকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিমান অবতরণের পর টারমাকে টালমাটাল অবস্থায় ছিলেন। অজ্ঞাত এক ব্যক্তি শিশু সুরক্ষা সেবার কর্মকর্তাদের ফোন দেন। লস অ্যাঞ্জেলসের শিশু সুরক্ষা সেবার কর্মকর্তা বিষয়টি সম্পর্কে হ্যাঁ বা না কিছুই বলেননি।
এর আগে জানা গিয়েছিল, বিমানের ঘটনাটি তদন্ত করবে স্থানীয় পুলিশ। কিন্তু আকাশে যাত্রাপথে ঘটনাটি ঘটায় তদন্তের দায়িত্ব বর্তেছে এফবিআইয়ের ওপর। এক বিবৃতিতে এফবিআই জানিয়েছে, বিমানের ঘটনাটি সম্পর্কে তারা অবহিত আছে এবং তদন্ত শুরু হয়েছে।
বিমানের ঘটনাটি ছাড়াও কিছুদিন ধরেই ব্যক্তিগত আচরণ নিয়ে ব্র্যাড ও জোলি একের অপরের প্রতি রেগে ছিলেন বলে খবরে বলা হয়েছে।
ব্র্যাড পিটের সঙ্গে বিয়ে বিচ্ছেদের জন্য আদালতে দায়ের করা আবেদনে জোলি তাদের ছয় সন্তানকে নিজের কাছে রাখার অনুমতি চেয়েছেন। তবে ৫২ বছর বয়সী এই অভিনেতাকে সন্তানদের সঙ্গে নিয়মিত দেখা করার সুযোগ দেবেন জোলি।
সেদিনের ঘটনার পর ছেলে ম্যাডক্স ২০০৫-১৬ এক দশকের বেশি সময়ের আলোচিত এ জুটি। ব্র্যাড ও জোলি ২০০৫ সালে ‘মি. অ্যান্ড মিসেস. স্মিথ’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেন। তখনই তাদের প্রেমের শুরু। এরপর প্রকাশ্যে তাদের পাওয়া গেছে। এমনকি প্রথমদিকে অস্বীকার করলেও পরে রাখঢাক না রেখেই তাদের সম্পর্কের বয়ান দিয়েছেন জোলি-পিট। ম্যাডক্স ও জোলি ২০০৫ সাল থেকে তারা একসঙ্গে বসবাস করেছেন। সাত বছর পর ২০১২তে তারা তাদের বাগদানের কথা ঘোষণা করেন। ২৩ আগস্ট, ২০১৪তে বিয়ে করেন হলিউডের সবচেয়ে প্রভাশালী এ তারকা জুটি। ৫২ বছরের পিট ও ৪১ বছর বয়সী জোলির সংসারে তিন দত্তকসহ ছয় সন্তান রয়েছে। তাদের বিষয়টিও বিবেচনা করার জন্য আদালতের কাছে অনুরোধ করেছেন জোলি।

সূত্র: দ্য টেলিগ্রাফ।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’