X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

এক যুগে আরটিভি

বিনোদন ডেস্ক
২৬ ডিসেম্বর ২০১৬, ০০:০৩আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৬, ০০:০৩

এক যুগে আরটিভি আজ (২৬ ডিসেম্বর) দেশের অন্যতম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভির জন্মদিন। এবার চ্যানেলটি যুগের ঘরে পা রাখছে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সারাদিনই জমকালো আয়োজন করছে চ্যানেলটি।
১২ বছর পদার্পণ উপলক্ষে আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, ‘এটি এখন শুধু একটা শ্রেণীর দর্শকের টিভি না। দেশের সকল শ্রেণী-পেশা এবং সব বয়সী দর্শকদের জন্য আরটিভি। দর্শকদের নান্দনিক চাহিদা পূরণ করে আমরা এখন শীর্ষপর্যায়ে আছি। তবে, এই পথচলা মসৃণ ছিলনা। অনেক চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়েছে আমাদেরকে। আর এই পথচলায় সবসময় আমরা সঙ্গে পেয়েছি দর্শকদের। তাদের সবার প্রতি কৃতজ্ঞতা।’
আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৫ ডিসেম্বর রাত ১১টা থেকে শুরু হয়েছে গানের অনুষ্ঠান  ‘উৎসব আনন্দে আজ ও আগামী রাতের আয়োজন’। এতে গান করেছে ব্যান্ডদল লালন। এদিকে আজ সোমবার সকাল ৮টা ৩০ মিনিট থেকে থাকছে সরাসরি সংগীতানুষ্ঠান। সকাল ১০টা ৩০ মিনিটে রয়েছে বিশেষ তারকালাপ। আরটিভির বেঙ্গল স্টুডিওতে সুশীল সমাজ, গণমাধ্যম ব্যক্তিত্ব, সাংস্কৃতিকজন ও তারকাদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে সকাল ১১টায়, যা সরাসরি সম্প্রচার হবে আরটিভিতে।
বেলা ১২টা ১০ মিনিটে রয়েছে বাংলা ছায়াছবি ‘হৃদয়ের কথা’। অভিনয়ে রিয়াজ, পূর্ণিমা প্রমুখ। বিকাল ৫টায় আঁখি আলমগীরের পরিবেশনায় সরাসরি  প্রচার হবে আরেকটি বিশেষ লাইভ গানের অনুষ্ঠান।
এরপর রাত ৮টা ২০ মিনিটে রয়েছে বিশেষ নাটক ‘স্মার্টবয়’। রচনা ও পরিচালনা শামীম জামান। অভিনয়ে, মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আখম হাসান প্রমুখ।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’