বিবারকে মুম্বাই দেখাবেন জ্যাকুলিন

বাংলা ট্রিবিউন ডেস্ক১৮:৩২, মার্চ ২০, ২০১৭

জ্যাকুলিন ও বিবারআগামী গ্রীষ্মেই বিখ্যাত পপ তারকা জাস্টিন বিবারের ভারত সফরে আসার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে ১০ মে অনুষ্ঠিতব্য একটি গালা ইভেন্টে ভক্তদের জন্য সংগীত পরিবেশন করবেন তিনি।
কেবল তাই নয়, বিবারকে মুম্বাই শহর ঘুরিয়ে ঘুরিয়ে কে দেখাবেন তাও এর মধ্যে নির্ধারণ হয়ে গেছে। হ্যাঁ, তিনি শ্রীলঙ্কান বিউটি এবং বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।
মুম্বাইয়ে ‘দেশি’ ধাঁচের সবকিছুর স্বাদ নিতে বিবারকে সহযোগিতা করবেন জ্যাকুলিন। এর অংশ হিসেবে গেটওয়ে অব ইন্ডিয়া, ইসকনের মন্দির ঘুরিয়ে দেখাবেন তিনি। মুম্বাইয়ের ফিল্ম সিটিতে যাওয়ার পাশাপাশি বিবার চড়বেন অটোতেও।
মুম্বাইতে বিবারের সফরসঙ্গী হতে পারবেন জেনে বেশ আনন্দিত জ্যাকুলিন। এক বিবৃতিতে  তিনি বলেন, ‘আমি বিবারের খুব বড় ভক্ত। তার সফরকে বহুমাত্রিক করতে এরইমধ্যে অনেক পরিকল্পনা করে রেখেছি আমি। তিনি যখন ভারতে আসবেন, তখন আমি তাকে বিভিন্ন জায়গা ঘুরিয়ে দেখাব, তার ট্যুর গাউড হব এবং দেশি সব জিনিসের স্বাদ নিতে সহযোগিতা করব।’
বিবারকে মহারাষ্ট্র, দক্ষিণ ভারতীয় এবং গুজরাটি খাবারের মিশেলে তৈরি একটি বিশেষ মেন্যু পরিবেশনের কথাও ভাবছেন জ্যাকুলিন।  আর তা সরবরাহ করা হবে জ্যাকুলিনের নিজের রেস্তোরাঁতেই!

/এফইউ/এম/ 

লাইভ

টপ