X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক
২৫ এপ্রিল ২০২৪, ১৮:৫৭আপডেট : ২৫ এপ্রিল ২০২৪, ২১:৪৬

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ মা হয়েছেন গত বছরের ১ আগস্ট। এ খবরে তিনি, তার পরিবার ও কাছের মানুষেরা খুশি হয়েছেন নিঃসন্দেহে। কিন্তু নেটিজেনদের একাংশের কৌতূহল তার বিয়ে নিয়ে! 

কেননা, বিয়ের প্রসঙ্গে কখনও কিছু বলেননি ইলিয়ানা। মা হওয়ার কিছু দিন আগে এক ব্যক্তির সঙ্গে ছবি প্রকাশ করেন অভিনেত্রী। আর ক্যাপশনে ইঙ্গিত করেন, ইনিই তার সঙ্গী। তবে প্রেমিক নাকি বিবাহিত স্বামী, সেটা জানাননি। 

অবশেষে মা হওয়ার আট মাস পর ইলিয়ানা মুখ খুললেন, জানালেন তিনি বিবাহিত। আর তার জীবনসঙ্গীর নাম মাইকেল ডোলান। অবশ্য বিয়ের কথা স্বীকার করলেও কবে, কোথায় এই শুভকাজ সেরেছেন, সে বিষয়টি একান্ত নিজের কাছেই রেখেছেন অভিনেত্রী। 

ইন্ডিয়া টুডে’র এক সাক্ষাৎকারে স্বামীর ভূয়সী প্রশংসা করেছেন ইলিয়ানা। দাম্পত্য জীবনের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘বিবাহিত জীবন খুব সুন্দরভাবে যাচ্ছে। তার কোন দিকটা বেশি পছন্দ করি, এটা বলা মুশকিল। কারণ আমি যেটার কথাই বলি না কেন, দেখা যাবে পরদিন অন্য আরেকটা অসাধারণ দিক সামনে চলে আসবে! ও আমাকে আমার একেবারে বাজে সময় থেকে দেখে আসছে। তখন থেকেই প্রতিনিয়ত আমাকে সহযোগিতা, সমর্থন করে আসছে। এটা শুনতে অবাক লাগলেও সত্যি যে প্রত্যেকটা দিন ওর কাছ থেকে আমি ভালোবাসা, সাপোর্ট পাচ্ছি।’

স্বামী ও সন্তানের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজ সম্প্রতি ইলিয়ানার নতুন একটি ছবি মুক্তি পেয়েছে। তবে এর কাজ সেরেছিলেন বহু আগে। মাতৃত্বকালীন সময় থেকে তিনি রয়েছেন অঘোষিত বিরতিতে। পুনরায় কাজে ফেরা প্রসঙ্গে ইলিয়ানার ভাষ্য, ‘কাজে ফেরার জন্য আমি নিজেও মুখিয়ে আছি। তবে সন্তানকে রেখে কাজে যেতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করবো না। অবশ্য আমার স্বামীর কাছে ওকে রেখে যেতে পারি। কারণ আমি জানি ছেলের জন্য ও সবচেয়ে নিরাপদ আশ্রয়। সুতরাং কাজের সময়টাতে ওর কাছে রাখলেই আমি স্বস্তিতে থাকবো। তবু কবে নাগাদ কাজে ফিরবো, তা স্পষ্ট করে এখনই বলতে পারছি না। পরিকল্পনা করে তবেই ফিরতে চাই।’

জানা গেছে, ইলিয়ানার স্বামী মাইকেল ডোলান যুক্তরাষ্ট্রের নাগরিক। তবে তিনি কী করেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তাদের একমাত্র পুত্রের নাম কোয়া ফনিক্স ডোলান। 

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আনেন ইলিয়ানা। তখন থেকেই তার জীবনসঙ্গী কে, এই প্রশ্নে ঘুরপাক খাচ্ছে নেটিজেনরা। অবশেষে কৌতূহলের ইতি টানলেন অভিনেত্রী। 

ইলিয়ানার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দো অউর দো পেয়ার’। গত ১৯ এপ্রিল এটি মুক্তি পেয়েছে। শীর্ষ গুহ ঠাকুরতা নির্মিত এই ছবিতে তার সঙ্গে আছেন বিদ্যা বালান, প্রতীক গান্ধী ও সেনধিল রামমূর্তি। ইলিয়ানা ডি’ক্রুজ

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!