X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘এটা আমার জন্য অনেক সম্মানের’

বিনোদন রিপোর্ট
৩০ মার্চ ২০১৭, ১৩:৪৬আপডেট : ৩০ মার্চ ২০১৭, ১৮:১৪

আমব্রিন ও শ্রেয়া অভিনয়-মডেলিং কিংবা টিভি অনুষ্ঠান নয়, ইভেন্ট উপস্থাপক হিসেবে ভালো পরিচিতি অর্জন করেছেন আমব্রিন। বিশেষ করে বিপিএল আসরের মাধ্যমে তার উপস্থাপনা ও গ্ল্যামার দ্যুতি প্রকাশ পায় সবচেয়ে বেশি।

এরসঙ্গে বিদেশি সংগীতশিল্পীদের অংশগ্রহণে বিভিন্ন আলোচিত স্টেজ শো’র উপস্থাপক হিসেবেও সচরাচর পাওয়া যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার তিনি সঞ্চালনা করবেন বলিউডের অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষালের কনসার্ট। আজ, বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন আমব্রিন।
তিনি বলেন, ‘ভারতীয় নারী শিল্পীদের মধ্যে আমার প্রথম পছন্দ লতা মঙ্গেশকর। এরপরই আমার পছন্দ শ্রেয়ার গান। এবার সেই মানুষটার কনসার্ট উপস্থাপনা করতে যাচ্ছি আমি! এটা আমার জন্য অনেক সম্মানের বিষয়। আশা করছি শ্রেয়ার সঙ্গে ভালো একটা অভিজ্ঞতা হবে, সঙ্গে সেলফিও।’
শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে শ্রেয়া ঘোষালের কনসার্টটি অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানের আয়োজক এটিএন ইভেন্ট।
উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর দুটি আসরের বাইরেও আমব্রিন সম্প্রতি  অরিজিৎ সিং, আতিফ আসলামের মতো জনপ্রিয় ভারতীয় শিল্পীদের কনসার্টও সঞ্চালনা করেছেন।
/এমকে/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!