X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বৈশাখীর ‘ঝড়ো’ কনসার্ট

বিনোদন রিপোর্ট
১৪ এপ্রিল ২০১৭, ০০:০২আপডেট : ১৪ এপ্রিল ২০১৭, ১২:১০


জেমস, মাকসুদ ও চিরকুট ব্যান্ড। ছবি- সাজ্জাদ হোসেন
কনসার্ট মানেই যেন উপচে পড়া তারুণ্য। তার নিখাদ স্বাদ পাওয়া যায় পয়লা বৈশাখে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চত্বরগুলোতে। বৈশাখীর এ বাঁধভাঙা উচ্ছ্বাস আজও থাকছে রাজধানীসহ সারাদেশে। এবার দেখে নেওয়া যাক দেশের কয়েকটি বর্ষবরণ কনসার্টের ফর্দ!
সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ‘বাংলা নববর্ষ কনসার্ট ১৪২৪’ শিরোনামের কনসার্ট হবে ধানমণ্ডি কলাবাগান মাঠে। এতে থাকছে নগরবাউল, চিরকুট ও শিরোনামহীনের পরিবেশনা। তাদের পাশাপাশি সংগীত পরিবেশন করবেন বুলবুল ললিতকলা একাডেমির শিল্পীরা। এটি সরাসরি সম্প্রচার করবে এনটিভি।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের আয়োজনে রাজধানীর রমনার জামতলায় হবে ‘আলোকের এই ঝর্ণাধারায়’ শিরোনামের কনসার্ট। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এটি প্রচার করবে বৈশাখী টেলিভিশন। এতে সংগীত পরিবেশন করবেন নগরবাউল জেমস, শাহনাজ বেলী, কাজী শুভ ও কর্ণিয়া।
বনানী ক্লাব মাঠে আমেরিকান ইন্টারন্যাশনাল অব বাংলাদেশের আয়োজন এবং থাকছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরসহ রাজধানীর আরও কয়েকটি স্থানে কনসার্ট।
রাজেন্দ্রপুরের বৈশাখী কনসার্টে গাইবেন মাকসুদ ও ঢাকা ব্যান্ড আর কণ্ঠশিল্পী সালমা।
চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম থাকছে কনসার্ট ‘বৈশাখী রঙে’। আমব্রিনের উপস্থাপনায় এতে সংগীত পরিবেশন করবেন ফকির শাহবুদ্দিন, জলের গান, ভাইকিংস, লালন এবং ওয়ারফেইজ। এটি ২টা ৩০ মিনিট থেকে প্রচার করবে এসএ টেলিভিশন।
/এমআই/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো