X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নকল বাবা-মা থেকে মুক্ত ধানুশ!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৩ এপ্রিল ২০১৭, ০৯:২৬আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ০৯:২৬

তামিল তারকা ধানুশের বাবা-মা দাবি করা এক দম্পতির মামলা খারিজ করে দিয়েছে মাদ্রাজ  উচ্চ আদালতের একটি বেঞ্চ।  গত বছর মেলুরের এক দম্পতি দাবি করেছিলেন তারাই ধানুশের প্রকৃত বাবা-মা! আর কাথিরেসান ও তার স্ত্রী মীনাক্ষী এই দাবি করে তামিল ইন্ডাস্ট্রিতে হইচই ফেলে দেন। তারা ধানুশের কাছে মাসে ৬৫ হাজার টাকা হাতখরচও দাবি করেন। এরপর মেলুরের একটি বিচারিক আদালত ধনুশকে হাজির হওয়ার নির্দেশ দেয়।

মাদ্রাজ উচ্চ আদালতে আসল মা বিজয়ালক্ষীর সঙ্গে ধানুশ রজনীকান্তের এই জামাতা বরাবরই এই দাবি উপেক্ষা করে আসেন। মামলায় ধানুশকে তারা তাদের তৃতীয় সন্তান বলে দাবি করেছিলেন। ধানুশের থেকে মাসে ৬৫ হাজার টাকা দাবি করেছিলেন তারা। বলেছিলেন, স্কুলে পড়ার সময় বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন ধনুশ। চেন্নাই গিয়ে অভিনেতা হতে চেয়েছিলেন। তারপর থেকে ধানুশের কোনও খোঁজ তারা পাননি। পরে ধনুশের সঙ্গে তারা দেখাও করতে চেয়েছিলেন। কিন্তু ব্যর্থ হন।

তাদের দাবি খারিজ করে ধানুশ জানান, ওই দম্পতির বক্তব্য মিথ্যে।

ধানুশ আদালতে যে কাগজপত্র জমা দিয়েছেন, তাতে দেখা যায়, তার জন্ম ১৯৮৩ সালের ২৮ জুলাই। বাবা কৃষ্ণমূর্তি ও মা বিজয়ালক্ষ্মী। সার্টিফিকেটে নামের উল্লেখ না থাকলেও তিনি জানিয়েছেন, জন্মের পর তার নাম রাখা হয় আর কে ভেঙ্গাদেশা প্রভু। পরে এফিডেভিট করে তিনি নিজের নাম কে ধানুশ রাখেন। কিন্তু ওই দম্পতির দাবি, যে জন্ম সনদ ধানুশ হাইকোর্টে জমা দিয়েছেন তা জাল। তাদের বক্তব্য, ধানুশ তাদের তৃতীয় সন্তান, তার জন্ম ১৯৮৫ সালের ৭ নভেম্বর, স্থানীয় গভর্নমেন্ট রাজাজি হাসপাতালে। তখন নাম ছিল কালাইসেলভান। মাদুরাইয়ের স্কুলে দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেন তিনি। তারপর ভর্তি হন শিবগঙ্গা জেলার তিরুপাত্তুরের একটি বেসরকারি স্কুলে। এই সময় সিনেমা করতে চেন্নাই পালিয়ে যান তিনি। তখন আর ছেলের সন্ধান পাননি তারা। পরে ছবির পর্দায় তাকে দেখে চিনতে পারেন হারিয়ে যাওয়া ছেলেকে।

তবে শেষ পর্যন্ত মামলায় জয় পেলেন ধানুশ। সবকিছু পেছনে ফেলে আবার নিজের কাজে মনোযোগী হওয়ার আশা প্রকাশ করেছেন এই অভিনেতা। এই মুহূর্তে ‘ভিআইপি- টু’ ছবির অপেক্ষায় আছেন তিনি। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কাজল।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এমএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!