X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

যে কারণে পেছালেন রজনীকান্ত

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৩ এপ্রিল ২০১৭, ১৬:৪৯আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ১৮:১৯

ছবির পরিচালকের সঙ্গে রজনী সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘রোবট’ ছবির বহুল প্রতীক্ষিত সিকুয়্যাল ‘২.০’-এর মুক্তির সময় পিছিয়েছে। ছবি আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক লাইকা প্রোডাকশন-এর সিওও রাজু মহালিঙ্গম।  
এই দীপাবলিতে ত্রিমুখী লড়াইয়ের আশঙ্কা করা হচ্ছিল। তবে শেষ পর্যন্ত ‘২.০’-এর মুক্তি পিছিয়ে যাওয়ায় এখন লড়াইয়ের ময়দানে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’-এর সামনে থাকছে অজয় দেবগনের ‘গোলমাল অ্যাগেইন’।

এদিকে এক টুইট বার্তায় বিষয়টির অফিশিয়াল বক্তব্য দিয়েছেন প্রযোজক মহালিঙ্গম। বলেন, ‘‘আমাদের সবচেয়ে কাঙ্ক্ষিত প্রজেক্ট পরিচালক শঙ্করের রোবট ‘২.০’-এর মুক্তি তিন মাস পিছিয়ে দেওয়া হলো। ভিএফএক্স-এ বিশ্বমানের এফেক্ট আনতেই দীপাবলিতে মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’

ছবিটি আগামী বছর ৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে সাম্প্রতিক আমিরের ‘দঙ্গল’ ছবির সাফল্যকেও কেউ কেউ টেনে এনেছেন তারিখ পরিবর্তনের কারণ হিসেবে। অনেকের ধারণা আমির খানকে এড়িয়ে ছবিটি মুক্তি দিতে চান রজনী।

২০১০ সালে মুক্তি পায় ভারতের সাড়া-জাগানো অ্যাকশন ছবি ‘এন্থিরান’ ও তার হিন্দি ডাবিং ‘রোবট’। এ ছবিটির সিক্যুয়েল ‘২.০’-এর বাজেট প্রায় ৪৫০ কোটি রুপি। ছবিটি একইসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কেন্দ্রীয় চরিত্রে রজনীকান্ত ছাড়াও ছবিটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন, সুধাংশু পান্ডে এবং আদিল হুসেইন।

সূত্র: জি নিউজ

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন