X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কপিলের জায়গায় সালমানের শো!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৬ এপ্রিল ২০১৭, ১৬:২৭আপডেট : ২৬ এপ্রিল ২০১৭, ১৯:২৯

 

সালমান খান ও কপিল শর্মা আবারও ছোটপর্দায় ফিরতে পারেন বলিউড সুপারস্টার সালমান খান। ‘দশ কা দম’ শো’র সঞ্চালনায় দেখা যেতে পারে তাকে। আর এ টিভি শো’টি প্রচারিত হতে পারে সনির জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-এর জায়গায়। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এ খবর জানিয়েছে।
‘দশ কা দম’-এর ২০০৮ ও ২০০৯ সিজনে সঞ্চালনায় ছিলেন সালমান। জানা গেছে, আগামী জুলাই থেকে সনি চ্যানেলে অনুষ্ঠানটির নতুন মৌসুমে আবারও আসছেন সালমান। তবে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।
উল্লেখ্য, সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-এর গুরুত্বপূর্ণ তিন শিল্পী সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর এবং আলী আসগর ওই অনুষ্ঠান থেকে সরে যাওয়ার পর অনুষ্ঠানের টিআরপি নিচে নামতে থাকে। কপিল শর্মার বিরুদ্ধে ওই শিল্পীদের সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগ রয়েছে। পরে বেশ কয়েকজন নতুন শিল্পী এতে যুক্ত হয়েও অনুষ্ঠানটির আগের জনপ্রিয়তা অর্জন করা সম্ভব হয়নি। আর কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল, সনি টেলিভিশন আর ‘দ্য কপিল শর্মা শো’ চালিয়ে যেতে আগ্রহী নয়।  
তবে ছোটপর্দায়ও সমান জনপ্রিয় সাল্লু। ‘বিগ বস’-এর নাম শুনলে সলমান খানের চেহারাই চোখের সামনে ভেসে ওঠে। তিনি প্রথম থেকেই এ অনুষ্ঠানটির সঞ্চালনা করে আসছেন। এবার ‘দশ কা দম’-এ তাকে দেখতে পাওয়াটা দর্শক ও তার ভক্তদের জন্য খুশির খবরই বটে!
এর আগে দু’বার ‘দশ কা দম’ শোতে সঞ্চালকের ভূমিকায় দর্শকদের মন জয় করেছিলেন সালমান। অনুষ্ঠানটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন