Vision  ad on bangla Tribune

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন শাবানা, সঙ্গে মৌসুমী

বিনোদন রিপোর্ট১৬:১৫, জুন ১৯, ২০১৭

শেখ হাসিনার সঙ্গে শাবানা ও মৌসুমীপ্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা। সঙ্গে ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রপরিচালক ও পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

সোমবার বিকালে তিনি বিষয়টি জানান। প্রধানমন্ত্রী সঙ্গে সাক্ষাৎকারের মুহূর্তের একটি ছবি তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে পোস্টও করেন।
সাক্ষাতের সময়ে আরও উপস্থিত ছিলেন আলমগীর ও শাবানার স্বামী ওয়াহিদ সাদিক।
এদিকে, ফেসবুকে গুলজার লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোনদিন ভুলতে পারবো না।’
আরও লেখেন, ‘শাবানা আপাকে দেখার সঙ্গে সঙ্গেই তিনি (প্রধানমন্ত্রী) দু'হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী।’

এদিকে আমেরিকা প্রবাসী শাবানা গত মাসে দেশে এসেছেন। তবে প্রকাশ্য কোনও আয়োজনে অংশ নেননি। দেশে আসার পর এবারই প্রথম তিনি ফ্রেমবন্দি হলেন। 
জানা গেছে, চিত্রপরিচালক আজিজুর রহমানের চিকিৎসার সহযোগিতার জন্য এ চলচ্চিত্র শিল্পীরা প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন। আজ (সোমবার) বেলা ১২টার পর প্রধানমন্ত্রী তাদের সাক্ষাত দেন।

/এম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ