X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সালমান শাহ্ ইস্যু: রুবি সকালে দায়ী করলেন সামিরাকে, সন্ধ্যায় সব অস্বীকার!

বিনোদন রিপোর্ট
০৯ আগস্ট ২০১৭, ২১:০৭আপডেট : ০৯ আগস্ট ২০১৭, ২১:৪৪

 

বামে রুবি, ডানে সালমান ও সামিরা ‘সালমান শাহ্ হত্যা’ মামলার অন্যতম আসামি আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতানা রুবির স্ববিরোধী বক্তব্যে নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে।
বুধবার (৯ আগস্ট) সকালে তিনি ফেসবুক লাইভে সালমানের স্ত্রী সামিরাকে এই হত্যার অন্যতম আসামি বলে দায়ী করেন। একইসঙ্গে বলেন, সামিরা এই বিষয়ে এখনও কেন কথা বলছেন না। আরও বলেন, সামিরার বাবা কেন এই বিষয়ে এত কথা বলছেন।

অন্যদিকে একই দিন সন্ধ্যায় নিজের পুরনো সব বক্তব্য প্রত্যাহার করে নিলেন হত্যা মামলার এই আসামি। ৯ আগস্ট বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টার দিকে তিনি ফেসুবক লাইভে নিজের নতুন বক্তব্য তুলে ধরেন।

তিনি তার সর্বশেষ প্রকাশিত এই ভিডিওতে বলেন, ‘গত দুই সপ্তাহ ধরে আমি অসুস্থ। মানসিকভাবে অসুস্থ। কানাডাতে এক সপ্তাহ ও আমেরিকায় ১ সপ্তাহ আমি ক্লিনিকে ছিলাম। আমি যা বলেছি, আমার মাথা ঠিক ছিল না। আজ (বুধবার) সকালে আমার স্বামীর (জ্যানলিন) সঙ্গে কথা হয়েছে। সবকিছু সে বুঝিয়ে বলেছে। আমি বুঝতে পেরেছি আমি অসুস্থ ছিলাম। আমি খুবই দুঃখিত।’

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান নব্বই দশকের সফল নায়ক সালমান শাহ্। বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় এ নায়ক আত্মহত্যা করেছিলেন নাকি তাকে খুন করা হয়েছি— এ প্রশ্ন থামেনি এখনও। মৃত্যুর পর বাবা কমরউদ্দিন আহম্মদ চৌধুরী একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করেছিলেন।
রুবির আগের বক্তব্য:



এরপর থানা-পুলিশ, গোয়েন্দা পুলিশ, সিআইডি, র‍্যাব একে একে মামলাটির তদন্ত করে। মাঝখানে ১৫ বছর ধরে চলেছে বিচার বিভাগীয় তদন্তও। সব কটি তদন্ত প্রতিবেদনেই এটিকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। সর্বশেষ তদন্তভার দেওয়া হয়েছে পুলিশের নবগঠিত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।
এদিকে সম্প্রতি এ মামলার অন্যতম আসামি আমেরিকা প্রবাসী বাবেয়া সুলতানা রুবি একটি ভিডিও বার্তা প্রকাশ করেন ফেসবুকে। সেখানে তিনি স্পষ্ট ভাষায় বলেন আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সালমান শাহ্। যেখানে তিনি বলেছেন, এই হত্যার সঙ্গে তার স্বামী এবং ভাই জড়িত। সাক্ষী হিসেবে নিজের ছেলের কথাও বলেন। আসামি হয়েও রুবির এমন চাঞ্চল্যকর বার্তায় গেল কদিন ধরে চলছে তোলপাড়।
রুবির সর্বশেষ ভিডিওটি এই লিংকে:

 

 

/এম/এমএম/

সালমান শাহ্ বিষয়ে একান্ত সাক্ষাৎকারে রুবি: আমার ছেলে সেদিনের বড় সাক্ষী

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’