X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সিনেমার প্রচারণায় যা করলেন অক্ষয়!

বিনোদন ডেস্ক
১০ আগস্ট ২০১৭, ০০:০৫আপডেট : ১০ আগস্ট ২০১৭, ১৬:২১

‘টয়লেট: এক প্রেম কথা’ নামের একটি ছবিতে অভিনয় করে বিষয়বস্তুর সুবাদে বলিউড অভিনেতা অক্ষয় কুমার এখন বেশ আলোচিত। এর প্রচারণার অংশ হিসেবে গত ৭ আগস্ট ২৪ ঘণ্টায় ভারতজুড়ে ২৪টি টয়লেট উদ্বোধন করলেন তিনি।

‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির দৃশ্যে অক্ষয় কুমার ভারতের একটি এনজিও’র সহযোগিতায় এই কার্যক্রম সম্পন্ন করেছেন অক্ষয়। এক্ষেত্রে তিনি ব্যবহার করেছেন নিজের ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্ম। ৪৯ বছর বয়সী এই তারকার উদ্দেশ্য, ভারতে উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগের হার কমিয়ে আনতে সহযোগিতা করা।

অক্ষয়ের হাত ধরে নতুন চালু হওয়া টয়লেটগুলো জয়পুর, দিল্লি, রিউরি, মোহালি, কারনাল, পানিপাত, কোতা, যমুনা নগর, নারনাউল ও গুরুগ্রামের কাছের গ্রামগুলোতে স্যানিটেশনে সহায়ক হবে বলে আশা করা হচ্ছে।

উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগে বিশ্বে অন্যতম রাষ্ট্র ভারত। এ অবস্থার মোকাবিলা করতে টয়লেটের বিকল্প নেই। মূলত এ বিষয়টিই বিনোদনের মোড়কে তুলে ধরা হয়েছে ‘টয়লেট: এক প্রেম কথা’য়।

শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘টয়লেট: এক প্রেম কথা'র গল্পে তুলে ধরা হয়েছে মাথুরার কাছের দুটি গ্রামের তরুণ-তরুণী কেশব ও জয়ার প্রেম। এই ভালোবাসায় ভিলেন হয়ে দাঁড়ায় টয়লেট! ছবিটি মুক্তি পাবে আগামী ১১ আগস্ট।

* দেখুন ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির ট্রেলার:



/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!