X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১
ঈদ আয়োজন

২৮১ প্রেক্ষাগৃহে শাকিব-বুবলী

বিনোদন রিপোর্ট
০২ সেপ্টেম্বর ২০১৭, ০০:০১আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৮

  শাকিব-বুবলী, রংবাজ ছবিতে দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তিন ছবি। যার দুটিতেই হাজির হবেন কিং খান শাকিব, সঙ্গে বুবলী। বরাবরের মতোই এবারের ঈদেও শাকিবের হাতেই রাজত্ব থাকছে। ছবি দুটি হলো- ‌‘রংবাজ' ও ‘অহংকার’। শুধু ছবির সংখ্যাতেই নয়, এ জুটি এগিয়ে আছেন হল সংখ্যার দিকে থেকে। দুজনের প্রাপ্তি ২৮১ টি প্রেক্ষাগৃহ। অপর ছবিটি হলো পপি, পরীমনি ও ডি এ তায়েব অভিনীত ‘সোনা বন্ধু’।



রংবাজ: শুরু থেকেই আলোচনায় ছিলো ছবিটি। এর শুটিং চলাকালে বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটেছিল। চলচ্চিত্র পরিচালক সমিতির নিষেধ না মানায় সংগঠনটি শাকিব খান ও ছবির প্রথম পরিচালক শামীম আহমেদ রনীকে বয়কট করে । পরবর্তীতে ছবি মুক্তির দৌড়গড়ায় পৌঁছালেও রনীর নিষেধজ্ঞা এখনও উঠেনি। ছবিটির কারণে নায়িকা বুবলীও নানাভাবে আলোচিত হন।রোমান্টিক ধাঁচের এ ছবিটির বর্তমান পরিচালক আবদুল মান্নান। এবারে ঈদে এটি হল পেয়েছে ১৬২টি।

ছবিটির ট্রেলার:

অহংকার:  এটি শাকিব ও বুবলী জুটির তৃতীয় ছবি। ছবিটি প্রথম গত বৈশাখে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শুটিং শেষ না হওয়ায় তা পিছিয়ে যায়। গত রোজার ঈদেও মুক্তির আভাস ছিল। কিন্তু ব্যাটে বলে মেলাতে পারেনি পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। অবশেষে এটি দেখতে পাবেন দর্শকরা। এটিও রোমান্টিক ঘরানার ছবি। ঈদের প্রথম সপ্তাহে এটি দেখা যাবে ১১৯টি প্রেক্ষাগৃহে।

অহংকার'-এর ট্রেলার:

সোনাবন্ধু: জাহাঙ্গীর আলম পরিচালিত ছবি এটি। গ্রামীণ জীবনের লোকগান-নির্ভর সিনেমাটিতে থাকছে ১০টির মতো গান। ছবিটিতে ভিন্নধারার চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। এ ছবিতে আরও আছেন ডি এ তায়েব ও পপি। ছবিটি হল পেয়েছে ৪০টি।
ছবিটির ট্রেলার: 


টু বি কন্টিনিউড:

২০১১ সালের মে মাসে বেশ আয়োজন করে জানানো হয় জুটি বাঁধছেন সংগীতশিল্পী তাহসান ও পূর্ণিমা। আর নিজের প্রথম ছবি পরিচালনা করছেন ইফতেখার আহমেদ ফাহমি। ছবির নাম ‘টু বি কন্টিনিউড’। এর মধ্যেই বহু ঝামেলা পোহাতে হয়েছে ছবিটিকে। অবশেষে পর্দায় আসছে এটি। মূলত এটির প্রিমিয়ার হবে চ্যানেল আইয়ের পর্দায়। আর শুধু ‘বলাকা’ প্রেক্ষাগৃহতে দেখা যাবে এটি। শেষ পর্যন্ত জানা গেছে, ছবির মূল চরিত্রে আছেন পরিচালক ফাহমি নিজেই। এছাড়াও দেখা যাবে পূর্ণিমা, মিশু সাব্বির, অপর্না, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খানকে।

ছবিটির ট্রেলার:

 

শেষকথা:

চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষকথা’। এ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের আইরিন ও কলকাতার সমদর্শী।

ছবিটির প্রোমো:

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!