X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শার্লিনাকে নিয়ে হাবিব যাচ্ছেন শ্রীলঙ্কায়

বিনোদন রিপোর্ট
২২ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৬আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৩:১৯

হাবিব-ফুয়াদের বন্ধুত্বের কথা প্রায় সবারই জানা। এ বন্ধুযুগল এবার এক হলেন একটি গানে! প্রথমবারের মতো ফুয়াদের সংগীতায়োজনে গাইলেন হাবিব। ‘চলো না’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল।
পুরনো ছবি, হাবিব ও ফুয়াদ হাবিব জানান, গানচিল মিউজিকের ব্যানারে তৈরি এই গানটির ভিডিও নির্মাণ করছেন তানিম রহমান অংশু। ২৬ ও ২৭ ডিসেম্বর শ্রীলঙ্কায় হবে শুটিং। চলছে জোর প্রস্তুতি। এতে নায়ক হিসেবে থাকছেন হাবিবই। আর নায়িকা হচ্ছেন শার্লিনা হোসাইন।

গেল বছর যাকে নিয়ে তৈরি হয় হাবিবের ‘মনের ঠিকানা’ গানের ভিডিওটি। নারায়ণগঞ্জের মদনপুর এলাকার একটি রিসোর্টে রোমান্টিক এই গানটির শুটিং হয়। মূলত এই গানটির ভিডিও দিয়েই শার্লিনা সবার নজর কাড়েন। সেই কাজের প্রায় এক বছর পর আবারও মিউজিক ভিডিওতে মুখোমুখি হচ্ছেন হাবিব-শার্লিনা জুটি।

গান ও ভিডিওটি প্রসঙ্গে হাবিব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘অডিও শেষ করে এখন ভিডিও পরিকল্পনা নিয়ে খুব ব্যস্ত আছি। শ্রীলঙ্কায় যাওয়া জন্য ব্যাগ গুছাচ্ছি। কস্টিউম রেডি করছি। ভিডিও শেষ করে গানটি প্রসঙ্গে মন খুলে বলতে চাই। এখনও বলার সময় হয়নি।’
‘মনের ঠিকানা’ গানের একটি দৃশ্যে হাবিব ও শার্লিনা অন্যদিকে ফুয়াদ আল মুক্তাদির বলেন, ‘প্রথমবারের মতো হাবিবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। এক কথায় দুর্দান্ত। এমন না যে হাবিব সুর করার পর আমি শুধু মিউজিক করেছি। সুরের শুরু থেকে শেষ করা পর্যন্ত ও আমার সঙ্গে শেয়ার করেছে। আমিও তার সঙ্গে কথা বলে, ধারণা শেয়ার করে মিউজিক করেছি। মানে একেবারে রিয়েল কোলাবরেশন যেটাকে বলা হয়। যারা ইডিএম পছন্দ করেন তাদের এ গান ভালো লাগবে, আবার যারা হারানো দিনের গান পছন্দ করেন তাদেরও ভালো লাগবে। আমাদের গানের নিয়মিত শ্রোতারাও এ গান এনজয় করবেন।’

প্রযোজনা সূত্রে জানা গেছে, নতুন বছরের (২০১৮) অন্যতম আকর্ষণ হিসেবে এই গান ও মিউজিক ভিডিও গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেল এবং দেশের সব অডিও-ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে।
এছাড়াও কলকাতার প্রখ্যাত প্রতিষ্ঠান এসভিএফ মিউজিক-এর মাধ্যমে গানটি ভারতেও প্রকাশিত হওয়ার কথা রয়েছে।

হাবিব-শার্লিনার ‘মনের ঠিকানা’:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’