X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘তাই হলের সংখ্যা বাড়াতে চাইনি’

বিনোদন রিপোর্ট
২৯ ডিসেম্বর ২০১৭, ০০:০৪আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৫

‘গহীন বালুচর’-এর তিন মুখ- তানভীর, নীলা (উপরে) ও মুন বছরের শেষ ছবি হিসেবে আজ (২৯ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’। জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় প্রথম সপ্তাহে এটি দেখা যাবে মাত্র ২৮টি প্রেক্ষাগৃহে।
শুরুতে এত কম সংখ্যক প্রেক্ষাগৃহ প্রসঙ্গে নির্মাতা সৌদ বলেন, ‘আমাদের দেশের বেশিরভাগ সিনেমা হলগুলোরই পরিবেশ খুব একটা ইতিবাচক নয়। তাই আমি শুরুতেই হলের সংখ্যা বাড়াতে চাইনি। যেসব হলে দর্শকদের আগ্রহ রয়েছে সেগুলোকেই টার্গেট করেছি। পরবর্তী সপ্তাহে আরও কিছু হল যোগ করার পরিকল্পনা রয়েছে।’
জানা গেছে, এ সপ্তাহে ছবিটি দেখা যাবে- রাজধানীর বলাকা, শ্যামলী, সনি, স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার ও মধুমিতায়।
অন্যদিকে ঢাকার বাইরে দেখা যাবে- নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), আলমাস (চট্টগ্রাম), বনলতা (ফরিদপুর), বর্ষা (জয়দেবপুর), বিজিবি (সিলেট), ছায়াবাণী (ময়মনসিংহ), চিত্রালি (খুলনা), কাকলি (শেরপুর), কেয়া (টাঙ্গাইল), কল্লোল (মধুপুর), মমতাজ (সিরাজগঞ্জ), মর্ডান (দিনাজপুর), অভিরুচি (বরিশাল), রানিমহল (ডেমরা), রূপকথা (পাবনা), সাগরিকা (চালা), সেনা (সাভার), শাপলা (রংপুর), শঙ্খ (খুলনা), তাজ (নওগাঁ), তিতাস (পটুয়াখালী) ও উপহার (রাজশাহী)।
(বাঁ থেকে) জান্নাতুন নূর মুন, বদরুল আনাম সৌদ, সুবর্ণা মুস্তাফা, আবু হুরায়রা তানভির ও নীলাঞ্জনা নীলা চরকেন্দ্রিক প্রেমের গল্প নিয়ে সাজানো ছবি ‘গহীন বালুচর’। এর মূল তিনটি চরিত্ররা হলেন নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুন।  
‘গহীন বালুচর’-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। ছবিটি নির্মিত হয়েছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে।
‘গহীন বালুচর’ ছবির ট্রেলার:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন