X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

রং নিয়ে খেললেন দীপিকা

বিনোদন রিপোর্ট, কান (ফ্রান্স) থেকে
১২ মে ২০১৮, ১০:১২আপডেট : ১২ মে ২০১৮, ১৩:৫৮

কানের লালগালিচায় দীপিকা পাড়ুকোন রং নিয়ে খেললেন দীপিকা পাড়ুকোন! গাঢ় গোলাপি গাউন পরে ফরাসি উপকূল মাতালেন ‘পদ্মাবতী’। সবার চোখ আটকে গেলো ওই পোশাকে। কানের লালগালিচায় হাঁটার পর পালে দো ফেস্টিভ্যাল ভবনের পেছনের দিকের ফটক দিয়ে তিনি বেরিয়ে আসতেই উন্মাদনা শুরু হলো। তাকে সামনে দেখে হাওয়াই মিঠাইয়ের স্বাদ মনে পড়ে গেলো। কী অসাধারণ আবেদনময়ী! সঙ্গে টোল পড়া হাসি, ব্যস কোনও কথা হবে না!

সামনের অংশে শর্ট স্কার্ট ধাঁচের গাউনটিতে হরিণী চোখের ডিভা দীপিকাকে লেগেছে দর্শনীয় ও নান্দনিক। পেছনের দিক দিয়ে অবশ্য এটি ট্রেনের মতো লম্বা। আলো ঝলমলে বলিউডের এই তারকার পরা চোখ ধাঁধানো পোশাকটির ডিজাইনার লন্ডনের অশি স্টুডিও। হীরের দুলগুলো আমেরিকান ডিজাইনার লরেইন শোয়ার্ৎজের বানানো। তার স্টাইলিস্ট ছিলেন শালিনা নাথানি। তাকে সহযোগিতা করেছেন মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর ও হেয়ারস্টাইলিস্ট গ্যাব্রিয়েল জিওর্জিও।
কানের লালগালিচায় দীপিকা পাড়ুকোন শুক্রবার (১১ মে) লালগালিচায় হাজির হওয়ার আগে আরও তিনটি পোশাক পরে লরিয়েলের প্রচারণায় অংশ নেন দীপিকা। শুরুতে গায়ে জড়ান অ্যান্থনি থমাস মেলিলোর ডিজাইন করা নীল জিন্স ও সাদা টিশার্ট। জুতা ছিল রজার ভিভিয়ারের। এরপর নিউ ইয়র্কের ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া হেইসের গাঢ় বেগুণি স্যুট পরেছেন তিনি। ইতালিয়ান ফ্যাশন ডিজাইনার আলবার্তা ফেরেত্তির মেটালিক গোল্ড গাউনেও দেখা গেছে ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে।
কানে দীপিকা পাড়ুকোন বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবের এবারের আসরে এ নিয়ে দ্বিতীয় দিন মাতালেন দীপিকা। এর মধ্য দিয়ে শেষ হলো তার এবারের কানের ডায়েরি। বৃহস্পতিবার (১০ মে) সাদা গাউন পরে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক এই আয়োজনের লালগালিচায় হেঁটেছিলেন তিনি। এর ডিজাইনার লেবানিজ ডিজাইনার জুহাইর মুরাদ।
বৃহস্পতিবার লালগালিচাসহ পাঁচবার পোশাক বদল করেন দীপিকা। আগের দিনও তার শুরুটা হয়েছিল নীল জিন্স ও সাদা টি-শার্ট দিয়ে। শেষটা হয় ফিলিপিনো-আমেরিকান ডিজাইনার মনিক লুইলিয়ারের বানানো পোশাক ও ভ্যালেন্টিনোর হিল পরে। কানে ছিল নিত্য অরোরার দুল।
টাইম ম্যাগাজিনের সবচেয়ে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান করে নেওয়া দীপিকা। গত বছর ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। সেই থেকে আন্তর্জাতিক অঙ্গনে তার খ্যাতি বেড়েই চলেছে। সেই পালে হাওয়া লাগে কানের সুবাদে। এ নিয়ে তৃতীয়বারের মতো সেখানে পা পড়লো তার। ২০১০ সালে শিভাস রিগ্যালের দূতিয়ালি করতে প্রথমবার কান সৈকতে এসেছিলেন ভারতীয় এই তারকা। কানে দীপিকা পাড়ুকোন

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগাল
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগাল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া