X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

গোয়া সৈকতে প্রিয়াঙ্কা-নিকের মধুর সময়

বিনোদন ডেস্ক
২৬ জুন ২০১৮, ১৫:৪৩আপডেট : ২৬ জুন ২০১৮, ১৭:১২

গোয়া সৈকতে প্রিয়াঙ্কা-নিকের মধুর সময় প্রিয়াঙ্কা চোপড়া পরিবারের সঙ্গে এখন ভারতের সমুদ্র শহর গোয়ায় সময় কাটাচ্ছেন। অনেকের মতে, এটি হলো মধুর সময়। কারণ, পরিবারের অন্য সদস্যদের সঙ্গে এতে শামিল হয়েছেন তার কথিত প্রেমিক নিক জোনাস।
মা মধু চোপড়ার সঙ্গে দেখা করানোর জন্য গত ২১ জুন আমেরিকা থেকে প্রেমিকের সঙ্গে মুম্বাইয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। পরে ২২ জুন হবু শাশুড়ির সঙ্গে বান্দ্রার আপসকেল রেস্টুরেন্টে নৈশভোজ করেন নিক।
এরপর হয়তো ইতিবাচক সাড়াই পেয়েছেন এ জুটি। কারণটা তাদের এই সমুদ্রযাপন। মায়ের সঙ্গে দেখা করার পরই পরিবারের অন্যান্য সদস্য ও নিককে নিয়ে প্রিয়াঙ্কা এখন গোয়ায় সমুদ্রবিলাস করছেন। সঙ্গে আছেন পরিণীতি চোপড়াও!
এদিকে মেয়ের বন্ধু সম্পর্কে মন্তব্যও করেছেন মা মধু। তবে কিছুটা এড়িয়ে যাওয়ার ঢংয়ে। ‘আমরা শুধু ডিনার করেছি মাত্র। আমাদের গ্রুপ ছিল অনেক বড়। সেখানে নিক থাকলেও ভালোভাবে চেনার সুযোগই পাইনি।’
৩৫ বছর বয়সী এই অভিনেত্রী কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে তার ভাই কেভিন জোনাস, ভাবি ও তাদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন। আড্ডা দিয়েছেন প্রেমিকের পরিবারের বন্ধুদের সঙ্গে।
গোয়া সৈকতে প্রিয়াঙ্কা-নিকের মধুর সময় ২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্ট’স কস্টিউম ইন্সটিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লাল গালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর গুজব ছড়ায় তাদের মধ্যে গড়ে উঠেছে সখ্য।
এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দুজনের জম্পেশ আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে। শোনা যাচ্ছে, মনের মতো একজনকে অবশেষে খুঁজে পাওয়ার কথা নিক নাকি বন্ধুদেরও বলেছেন।

/এম/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!