X
শনিবার, ১১ মে ২০২৪
২৮ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ে নিকের পরিবার, কাল আসছে আনুষ্ঠানিক ঘোষণা

বিনোদন ডেস্ক
১৭ আগস্ট ২০১৮, ১৪:৫১আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ১৮:২০

বামে প্রিয়াঙ্কা ও নিক। পাশে নিক ও তার মা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস অনেক দিন ধরেই লাইমলাইটে। তাদের প্রেম ও বাগদানের গুঞ্জন এখন টক অব দ্য টাউন। অবশেষে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে যাচ্ছেন তারা।

শোনা যাচ্ছে, তিন মাস ধরে চুটিয়ে প্রেম করছেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। গত মাসে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনের অনুষ্ঠানে তাকে বিয়ের প্রস্তাব দেন ২৫ বছর বয়সী এই তারকা। প্রেমিককে নিরাশ করেননি ৩৬ বছর বয়সী এই সুন্দরী। তখনই তার অনামিকায় হীরাখচিত দামি একটি আংটি পরিয়ে দেন নিক।
বাগদানে প্রিয়াঙ্কার অনামিকায় পরিয়ে দেওয়ার জন্য যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের অলঙ্কার সামগ্রীর জন্য প্রসিদ্ধ টিফানির একটি শোরুম থেকে আংটি কেনেন নিক জোনাস। ধারণা করা হচ্ছে, এর দাম ২ কোটি ১০ লাখ রুপি! গত বুধবার ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার একটি অনুষ্ঠানে রাভিনার সঙ্গে তোলা প্রিয়াঙ্কার একটি ছবিতে সেই আংটি দেখা গেছে।

শনিবার (১৮ আগস্ট) মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে জমকালো পার্টিতে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন দুজনে। সেখানে অতিথি তালিকায় বলিউড তারকারা ছাড়াও থাকছেন ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের সদস্যরা।

ইতোমধ্যে অতিথিদের জন্য ওই হোটেলের ২০০টি রুম বুকিং দেওয়া হয়েছে। অতিথিদের মধ্যে থাকছেন প্রিয়াঙ্কার ‘দিল ধাড়াকনে দো’ ও ‘বাজিরাও মাস্তানি’র সহশিল্পী রণবীর সিং, ‘দোস্তানা’র প্রযোজক করণ জোহর, অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা, ভিজে-গায়িকা সোফি চৌধুরী, কাজিন পরিণীতি চোপড়া। নিকের ভাই কেভিন ও জো জোনাসের থাকার কথা। প্রিয়াঙ্কার হাতে আংটি
এদিকে বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিবাগত রাতে মুম্বাই এসেছেন নিক জোনাস। সঙ্গে ছিলেন তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়র। তারা হবু পুত্রবধূর জন্য উপহার সামগ্রীও এনেছেন। তাদের বিমানবন্দরে স্বাগত জানান প্রিয়াঙ্কা।
বিয়ের আগে দুই পরিবারের সাক্ষাৎ হওয়া প্রিয়াঙ্কাদের পারিবারিক ঐতিহ্য। তাই নিকের পরিবারকে ভারতে আসার জন্য জোরাজুরি করেন তারা। সেই সূত্রে শনিবারের এই আয়োজন। সেখানেই দুই পরিবারের এবারই প্রথম আনুষ্ঠানিক কথাবার্তা হবে।
এর আগে গত জুনে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রেমিকার মা মধু চোপড়ার সঙ্গে পরিচিত হন তিনি। আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। সেখানে তাদের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ ও কাজিন পরিণীতি চোপড়া। ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক।
২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা গেছে।
সম্প্রতি নিউ ইয়র্ক সিটিতে প্রিয়াঙ্কা ও নিক জোনাস একে অপরের হাত ধরে ঘুরে বেড়ান। একইসঙ্গে পাশাপাশি সাইকেলও চালিয়েছেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন নিকের বড় ভাই জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। এরপর নিকের আরেক বড় ভাই কেভিন জোনাস, তার স্ত্রী ড্যানিয়েল জোনাস ও তাদের সন্তান অ্যালেনা জোনাস ও ভ্যালেন্টিনা জোনাসের সঙ্গে সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা। নিকের ছোট ভাই ফ্রাঙ্কি জোনাসের সঙ্গেও আড্ডা দেন তিনি।
কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে কেভিন জোনাস, ড্যানিয়েল ও তাদের সন্তানদের সঙ্গে পরিচিত হন প্রিয়াঙ্কা। নিকের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। তাছাড়া আমেরিকায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন তারা।
গত ২৫ মে হলিউড বৌলে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’ একসঙ্গে উপভোগ করেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এর পরদিন লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে বেসবল খেলা দেখতে যান তারা। তারপর সাগরে ভাসা ইয়টে বন্ধুদের সঙ্গে আরাম-আয়েশ করে সময় কেটেছে তাদের।
নিক জোনাস এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। দুজনের কেউই আগে বিয়ে করেননি।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস

/জেডএল/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
ছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’
এ সপ্তাহের ছবিছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’