X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১৬টি পরিবেশনা নিয়ে আজকের ‘পরিবর্তন’

বিনোদন রিপোর্ট
২৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০৫আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৬

মঞ্চে আনজাম মাসুদের সঙ্গে কণ্ঠশিল্পী রেশাদ ও সহশিল্পীরা বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ২৭তম পর্ব প্রচার হবে আজ (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার ইংরেজি সংবাদের পর। মোট ১৬টি পরিবেশনা থাকছে এবারের আয়োজনে।
এবারের পর্বে যথারীতি তিনটি গান রয়েছে। ‘আমার বন্ধুয়া বিহনে গো’ গানটি নতুন করে গাইবেন রেশাদ মাহমুদ। কথা সুর অবিকৃত রেখে গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।
ফয়সাল রাব্বিকীনের কথায় আহির ইসলামের সুরে আরেকটি গান গাইবেন তাসনিম আনিকা। ঐশী গাইবেন রবিউল ইসলাম জীবনের কথায় ইমরানের সুরে একটি গান।
তিন গানের বাইরে নৃত্যপরিচালক আবু নাঈমের পরিচালনায় ক্লাসিক্যাল ঘরানার একটি নৃত্যে অংশ নিয়েছেন মডেল-অভিনেত্রী হিমি।
মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ৩জন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে বাংলাদেশি চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন কুইজের মাধ্যমে।
এছাড়াও থাকছে হজমআলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা খাঁচকাটা, উল্টো চলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত নাট্যাংশ।
মঞ্চে আনজাম মাসুদের সঙ্গে কণ্ঠশিল্পী ঐশী নাট্যাংশগুলোতে অভিনয় করেছেন- দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূঁইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, শিল্প প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।
সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় ‘পরিবর্তন’-এর পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো