X
বুধবার, ০৮ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী

বিনোদন রিপোর্ট
০১ অক্টোবর ২০১৮, ০০:৫০আপডেট : ০১ অক্টোবর ২০১৮, ১৬:৫০

ঐশী। ছবি- সংগৃহীত

জান্নাতুল নাঈম এভ্রিলের পর এবারও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঙ্গে যুক্ত হলো ‘জান্নাতুল’ নামটি। ২০১৮ সালের জন্য বাংলাদেশ সেরা হয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

রবিবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এবারের বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেওয়া হয়।
আয়োজনে প্রথম রানার্সআপ নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা। সেরা নির্বাচিত হওয়ায় আগামী ৭ ডিসেম্বর চীনে অনুষ্ঠেয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ঐশী।
গতবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ হিসেবে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করা হয়েছিল। তথ্য গোপন করায় পরবর্তী সময়ে তাকে বাদ দেওয়া হয়।
এদিকে, এবারের অনুষ্ঠানে সেরা ১০-এ ছিলেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা ও জান্নাতুল ফেরদৌস ঐশী।
গ্র্যান্ড ফিনালেতে প্রতিযোগীরা নাচ ও একাধিক ফ্যাশন কিউয়ের মধ্য দিয়ে নিজেদের তুলে ধরেন। এর বাইরে তারকা পারফরম্যান্সও ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানে পরিবেশনায় অংশ নেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, আঁচলসহ বেশ কয়েকজন। এছাড়া গান পরিবেশন করেন সংগীতশিল্পী মিনার, মারিয়া শিমু।

এবারের আসরে বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় সংগীতশিল্পী হামিন আহমেদ, শাফিন আহমেদ, শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা।

উল্লেখ্য, দ্বিতীয়বারের মতো অন্তর শোবিজ আয়োজন করেছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। গতবার বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন জেসিয়া ইসলাম। তার আগে বাংলাদেশ থেকে ২০০১ সালে ৫১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন।

১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!
‘চুম্বন’ দৃশ্য প্রসঙ্গে বিস্ফোরক এমিলি ব্লান্ট!
‘চুম্বন’ দৃশ্য প্রসঙ্গে বিস্ফোরক এমিলি ব্লান্ট!
বিচ্ছেদ নয়, যে কারণে বিয়ের ছবি মুছলেন রণবীর
বিচ্ছেদ নয়, যে কারণে বিয়ের ছবি মুছলেন রণবীর