X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অপূর্ব-নাদিয়ার দুর্গাপূজা স্পেশাল

বিনোদন রিপোর্ট
১৩ অক্টোবর ২০১৮, ১৪:৩১আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:৩৬

একটি দৃশ্যে অপূর্ব ও নাদিয়া কিছুদিন আগে বিয়ে করেছেন তূর্য-নাবিলা। সদ্য সংসার সাজালো তারা। নাবিলা টুকটাক করে গুছিয়ে নিচ্ছে সংসার। তূর্য একটা বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করে।
সব ঠিকঠাকই চলছে, কিন্তু নাবিলাকে নিয়ে তূর্যর বেশ দুশ্চিন্তা। কারণ তেমন কিছুই না, তূর্যর মতে- গরিবের ঘরে সুন্দরী মেয়ে জন্ম নেওয়া যেমন পাপ, জামাইয়ের ঘরে সুন্দরী বউ থাকাও তেমন অভিশাপ!
নাবিলা বিষয়টা বুঝতে পারে কিন্তু এটাকে তূর্যের ভালবাসা ভেবে সহ্য করে যায়। কিন্তু দিন দিন নাবিলার প্রতি তূর্যের সন্দেহ বাড়তেই থাকে। সন্দেহের জের ধরে তূর্য প্রায়ই অফিস ফাঁকি দিয়ে বাসায় চলে আসে নানান অজুহাতে। অতিষ্ঠ হয়ে ওঠে নাবিলার জীবন। রাগ করে একদিন নাবিলা বেরিয়ে যায় তূর্যের বাসা থেকে। নতুন বাঁক নেয় তাদের সংসারে-সম্পর্কে।  
এমন গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হলো দুর্গাপূজা উৎসবের বিশেষ নাটক ‘নাটকীয় উপসংহার’। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও নাদিয়া। ফ্যাক্টর থ্রি সলিউশন পরিবেশিত সেভেন টিউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত রিফাত আদনান পাপনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন নাজমুল রনি।
১৮ অক্টোবর রাত ১০ টায় এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে বলে নির্মাতা রনি জানান। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আফজাল কবির, ঈশা, তন্নী, আশরাফুল আলম সোহাগ প্রমুখ।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!