মাদাম তুসোর পার্টি বারে প্রিয়াঙ্কার মূর্তি!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০৩, জুন ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৪২, জুন ১৯, ২০১৯

দর্শনার্থীর ইচ্ছে, তারকাদের মোমের মূর্তিতে দিয়ে সাজানো মাদাম তুসো জাদুঘরের পুরোটা ঘুরে দেখবেন। জাদুঘরের ইতিউতি ঘুরে সব শেষ করে তৃষ্ণার্ত মুখে গেলেন গেলেন পার্টি বারে। হাতের গ্লাস নিয়ে আরও চমকিত হতে পারেন। কারণ, সেখানেও দাঁড়িয়ে তারকা। দর্শনার্থীদের জন্য অপেক্ষা করছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনের মাদাম তুসো জাদুঘরের বারে এভাবেই রাখা হয়েছে নিক জোনাসের স্ত্রীকে!মাদাম তুসোতে প্রিয়াঙ্কা (1) 

প্রিয়াঙ্কাগতকাল (১৮ জুন) উন্মুক্ত করা হয়েছে প্রিয়াঙ্কার মোমের মূর্তিটি। এর মাধ্যমে এই তারকার প্রথম কোনও মূর্তি লন্ডনের বিখ্যাত এ জাদুঘরে স্থান পেলো।
গত ডিসেম্বরে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক নিক জোনাস। বিয়ের পর প্রিয়াঙ্কার বাসস্থান এখন যুক্তরাষ্ট্র।
এ দম্পতি থাকেন নিউ ইয়র্কের একটি অ্যাপার্টমেন্টে। তার মোমের মূর্তি তৈরি করতে জাদুঘর কর্তৃপক্ষ বেশ কয়েকবার সেখানে গিয়েছেন। বাসায় বসেই নানা মাপজোকে সময় দিয়েছেন এই হলিউড-বলিউড অভিনেত্রী।  
মূর্তিটি উন্মোচনের পর জাদুঘর কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, ‌ভক্তরা প্রিয়াঙ্কার মূর্তিটি দেখার জন্য উন্মুখ ছিলেন। এ কারণে শুধু লন্ডন নয়, মাদাম তুসো জাদুঘর যৌথভাবে একই মূর্তিটি সিডনি ও এশিয়াতেও রাখবে।
এদিকে এক বার্তায় উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়েছেন।
তিনি বলেন, ‘আমি লন্ডনকে ভালোবাসি। এই শহরের মধ্যে অদ্ভুত শক্তি ও স্পৃহা আছে। আর মাদাম তুসোর দলের সঙ্গে কাজ করাটা আমার জন্য স্মরণীয়। প্রচুর মজা করেছি আমরা। ভাবতে সত্যি ভালো লাগছে বিখ্যাত এই জাদুঘরে ভক্তরা এখন আমার মূর্তি দেখবে।’
এদিকে প্রিয়াঙ্কা চোপড়া শুধু স্বামী সংসার নিয়েই ব্যস্ত নন। 
ক’দিন আগে আমেরিকান অভিনেত্রী মিন্ডি ক্যালিংয়ের সঙ্গে হলিউডে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা ঘোষণা দিয়েছেন তিনি। তার হাতে আরও আছে বলিউডের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এটি মূলত পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৩ বছরের বালিকা আয়শা চৌধুরীর বায়োপিক।
সোনালি বোসের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।
সিনেমার বাইরে প্রিয়াঙ্কা কাজ করে যাচ্ছেন জাতিসংঘের শুভেচ্ছাদূত হিসেবে। তার কাজের স্বীকৃতি স্বরূপ এ তারকা সম্প্রতি এই বিশ্ব সংঘটির ‘মানবিক পুরস্কার’-এ ভূষিত হয়েছেন।
এটি আগামী ডিসেম্বরে প্রিয়াঙ্কা চোপড়ার হাতে তুলে দেওয়া হবে।


priyanka-chopra-wax-statue-jpg_1200x630xt


সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/এমওএফ/

লাইভ

টপ